অরল্যান্ডোর নাইটক্লাব হামলায় বিস্ফোরক তথ্য ওমর মতিনের দ্বিতীয় স্ত্রী নূর সলমনের

অরল্যান্ডোর নাইটক্লাবে হামলার ঘটনায় নয়া মোড়। স্বামীর হামলার বিষয়টি আগেই জানতেন বলে দাবি করেছেন ওমর মতিনের দ্বিতীয় স্ত্রী নূর সলমন। মার্কিন গোয়েন্দা সংস্থা FBI এর জেরায় এই তথ্য দেন নূর। বন্দুক কিনতে ফ্লোরিডায় আগ্নেয়াস্ত্রের দোকানেও মতিনের সঙ্গে গিয়েছিলেন বলে জানিয়েছেন নূর। তবে একইসঙ্গে এই হত্যালীলা চালাতে স্বামীকে নিষেধ করেছিলেন বলেও জানিয়েছেন তিনি।

Updated By: Jun 15, 2016, 08:47 AM IST
অরল্যান্ডোর নাইটক্লাব হামলায় বিস্ফোরক তথ্য ওমর মতিনের দ্বিতীয় স্ত্রী নূর সলমনের

ওয়েব ডেস্ক: অরল্যান্ডোর নাইটক্লাবে হামলার ঘটনায় নয়া মোড়। স্বামীর হামলার বিষয়টি আগেই জানতেন বলে দাবি করেছেন ওমর মতিনের দ্বিতীয় স্ত্রী নূর সলমন। মার্কিন গোয়েন্দা সংস্থা FBI এর জেরায় এই তথ্য দেন নূর। বন্দুক কিনতে ফ্লোরিডায় আগ্নেয়াস্ত্রের দোকানেও মতিনের সঙ্গে গিয়েছিলেন বলে জানিয়েছেন নূর। তবে একইসঙ্গে এই হত্যালীলা চালাতে স্বামীকে নিষেধ করেছিলেন বলেও জানিয়েছেন তিনি।

পালস নাইট ক্লাবে মতিনকে গাড়িতে পৌছে দিয়েছিলেন নূর সলমনই। একটি নিউজ চ্যানেলকে এমনটাই জানিয়েছেন FBI এর গোয়েন্দারা। এখনও পর্যন্ত তদন্তে সহযোগিতা করছেন মতিনের স্ত্রী নূর সলমন। এমনটাই দাবি পুলিসের। তবে স্বামী হামলা চালাতে পারে জেনেও পুলিসকে না জানানোয় নূরের বিরুদ্ধে মামলা রুজু হতে পারে।

.