Pakistan Honey Trap: প্রাক্তন পাক সেনাকর্তার 'হানি ট্র্যাপে'র অভিযোগ, বিস্ফোরক প্রতিক্রিয়া পাকিস্তানি অভিনেত্রীর

Pakistani Actresses Honey Trap News: আদিল রাজা ৩১ ডিসেম্বর পাকিস্তানি সেনাবাহিনীর প্রাক্তন নেতৃত্বের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করে একটি YouTube ভিডিও পোস্ট করেছিলেন এবং কয়েকজন অভিনেত্রীর নামও নিয়েছিলেন।

Updated By: Jan 4, 2023, 05:13 PM IST
Pakistan Honey Trap: প্রাক্তন পাক সেনাকর্তার 'হানি ট্র্যাপে'র অভিযোগ, বিস্ফোরক প্রতিক্রিয়া পাকিস্তানি অভিনেত্রীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একটি চমকপ্রদ ঘটনায়, একজন অবসরপ্রাপ্ত পাকিস্তানি সামরিক কর্মকর্তা মেজর আদিল রাজা সম্প্রতি অভিযোগ করেছেন যে কয়েকজন অভিনেত্রীকে পাকিস্তানি সামরিক বাহিনী হানিট্র্যাপের জন্য ব্যবহার করেছে। প্রাক্তন কর্মকর্তা, একটি ইউটিউব চ্যানেল চালান। সেখানে তিনি দাবি করেছেন যে পাকিস্তানি অভিনেত্রী সজল আলীকে (Sajal Aly) হানিট্র্যাপ হিসাবে ব্যবহার করা হয়েছিল। ডন ডটকমের মতে, আদিল একটি ভিডিও আপলোড করেন। সেখানে তিনি বলেছিলেন যে সূত্র মারফত জানা যায় চার 'শীর্ষস্থানীয় মডেল এবং অভিনেত্রী' 'প্রাক্তন কর্মকর্তা এবং রাজনীতিবিদদের সঙ্গে বন্ধুত্ব করবে'। তিনি অভিনেত্রীদের নামের পরিবর্তে তাদের আদ্যক্ষর ব্যবহার করেন। কুবরার ট্যুইটের পর আদিল দাবি করেন যে তিনি AK বলেছেন, KK নয়। যদিও আদিল কোথাও অভিনেতাদের নাম বলেননি।

 

আরও পড়ুন: Elon Musk's Twitter: মাস্কের দুর্দশা! ভাড়া বাকি পড়েছে, রান্নাঘরে তালা, ওয়াশরুমে নেই টয়লেটপেপারও...

এই বিস্ফোরক দাবির পরে, সজল, মেহবিশ হায়াত এবং কুবরা খান সহ অন্যরা সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন কর্মকর্তাকে আক্রমণ করেছেন। সজল একটি রহস্যময় নোট ট্যুইটে লিখেছেন। সেখানে তিনি লেখেন ‘এটি অত্যন্ত দুঃখজনক যে আমাদের দেশ নৈতিকভাবে অবক্ষয়িত এবং কুৎসিত হয়ে উঠছে; চরিত্র হনন মানবতা এবং পাপের সবথেকে খারাপ রূপ।‘

আরও পড়ুন: Bangladesh: সদ্যোজাতের দেহ পড়ে ময়লার স্তুপে! সারারাত আগলে রাখল পথকুকুর

মেহবিশ তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘সাস্তি শোহরত হাসিল কারনে কে লিয়ে কুছ লগে ইনসানিয়াত কে দরজে সে ভি গির জাতে হ্যায়। আশা করি আপনি আপনার দুই মিনিটের খ্যাতি উপভোগ করছেন। আমি শুধুমাত্র একজন অভিনেত্রী হওয়ার মানে এই নয় যে আমার নামে কাদা ছেটানো হতে পারে। এমন একজনকে নিয়ে ভিত্তিহীন অভিযোগ এবং কটূক্তি ছড়ানোর জন্য আপনার প্রতি লজ্জা এবং তার চেয়েও বড় লজ্জা সেই লোকদের জন্য যারা তাঁর মিথ্যা অন্ধভাবে বিশ্বাস করে। এটি আমাদের সমাজের অসুস্থতাকে দেখায় যার সঙ্গে এই নোংরা সাংবাদিকতা কিছু না ভেবেই মিশে গিয়েছে। কিন্তু একে থামতে হবে এবং এখনই! আমি আর কাউকে এভাবে আমার নামে অপমান করতে দেব না!’

কুবরাও তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি নোট লিখেছিলেন এবং সেই নোটে আদিল রাজার নিন্দা করেছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.