পরিবার নিয়ে পাকিস্তানেই আছেন দাউদ, চাঞ্চল্যকর তথ্য ইংরেজি দৈনিক হিন্দুস্তান টাইমসে

উনিশশো তিরানব্বইয়ের মুম্বই বিস্ফোরণের মূল চক্রী দাউদ ইব্রাহিম সপরিবারে রয়েছে পাকিস্তানেই। সম্প্রতি এই প্রমাণ পেয়েছেন ভারতীয় গোয়েন্দারা। ইংরেজি দৈনিক হিন্দুস্তান টাইমসে প্রকাশিত হয়েছে এই খবর।

Updated By: Aug 22, 2015, 12:49 PM IST
পরিবার নিয়ে পাকিস্তানেই আছেন দাউদ, চাঞ্চল্যকর তথ্য ইংরেজি দৈনিক হিন্দুস্তান টাইমসে

ওয়েব ডেস্ক: উনিশশো তিরানব্বইয়ের মুম্বই বিস্ফোরণের মূল চক্রী দাউদ ইব্রাহিম সপরিবারে রয়েছে পাকিস্তানেই। সম্প্রতি এই প্রমাণ পেয়েছেন ভারতীয় গোয়েন্দারা। ইংরেজি দৈনিক হিন্দুস্তান টাইমসে প্রকাশিত হয়েছে এই খবর।

স্ত্রী মেজাবেন শেখ, ছেলে মইন নওয়াজ ও তিন মেয়ে মাহরুখ, মেহরিন ও মেজিয়ার সঙ্গে করাচিতেই রয়েছে দাউদ। নথি হিসাবে করাচির ঠিকানায় দাউদের স্ত্রীর নামে একটি টেলিফোন বিল গোয়েন্দাদের হাতে এসেছে । পাসপোর্টে  দাউদের সাম্প্রতিক  ছবিও পেয়েছেন  গোয়েন্দারা। দাউদের পরিবারের সদস্যরা চলতি বছরেই এমিরেটসের বিমানে বেশ কয়েকবার করাচি থেকে দুবাই যাতায়াত করেছেন। পাসপোর্টের নথি, বিমানের যাত্রী তালিকা থেকে এবিষয়ে নিশ্চিত হয়েছেন গোয়েন্দারা। যদিও দাউদ নিজে পাকিস্তানের বাইরে গিয়েছে এমন কোনও নথি গোয়েন্দাদের হাতে আসেনি। রবিবার ভারত -পাক NSA পর্যায়ের বৈঠক হওয়ার কথা। তার আগেই হিন্দুস্তান টাইমসের এই খবরে চাঞ্চল্য ছড়িয়েছে। এর আগে  প্রত্যর্পণের প্রশ্নে দাউদ পাকিস্তানে নেই বলেই বারবার  দাবি করেছে ইসলামাবাদ ।

 

.