ভিডিয়ো: এত হালাল খাবার থাকতে বাদুড় খাওয়া কেন! করোনা নিয়ে শোয়েব আখতারের নিশানায় চিন

চিনের উহান প্রদেশ থেকেই ছড়িয়েছে করোনাভাইরাস। এখনও পর্যন্ত গোটা বিশ্বে মারা গিয়েছেন ৫ হাজারেরও বেশি মানুষ। আক্রান্ত প্রায় দেড় লাখ

Updated By: Mar 14, 2020, 08:53 PM IST
ভিডিয়ো: এত হালাল খাবার থাকতে বাদুড় খাওয়া কেন! করোনা নিয়ে শোয়েব আখতারের নিশানায় চিন

নিজস্ব প্রতিবেদন: করোনাভাইরাস গোটা বিশ্বে ছড়িয়ে দেওয়ার জন্য চিনের ওপরে বেজায় ক্ষুব্ধ প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার। দুনিয়া এতকিছু থাকতে বাদুড়-বিড়াল খাওয়া কেন! প্রশ্ন পিন্ডি এক্সপ্রসের।

পড়ুন-সোমবার মধ্যপ্রদেশে আস্থাভোট চায় বিজেপি, রাজ্যপালকে চিঠি দিলেন শিবরাজ সিং

নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব আখতার চিনাদের উদ্দেশ্য বলেন, দুনিয়ায় এত হালাল জিনিস থাকতে বুঝতে পারি না চিনারা কেন বাদুড় খায়। তাদের রক্ত খায় আর দুনিয়ায় ভাইরাস ছড়ায়। চিনের মানুষদের কথা বলছি। এরা দুনিয়াকে বিপদে ফেলে দিয়েছে। বুঝতে পারি না কিভাবে মানুষ বাদুড়, কুকুর, বিড়াল খেতে পারে। খুব রাগ হচ্ছে আমার।

শোয়েব আরও বলেন, গোটা বিশ্বে পর্যটন শিল্প চৌপাট। অর্থনীতির অবস্থা খারাপ। চিনাদের ওপরে আমার কোনও রাগ নেই। তবে সেদেশের আইন নিয়ে আপত্তি রয়েছে। বলছি না যে চিনাদের বয়কট করা উচিত। কিন্তু আপনি চাইনেই সবকিছু খেতে পারেন না।

পড়ুন-পুরভোটের দায়িত্ব ছাড়লেন রত্না, তৃণমূলে তাহলে ফিরছেন শোভন? জোর জল্পনা

উল্লেখ্য, চিনের উহান প্রদেশ থেকেই ছড়িয়েছে করোনাভাইরাস। এখনও পর্যন্ত গোটা বিশ্বে মারা গিয়েছেন ৫ হাজারেরও বেশি মানুষ। আক্রান্ত প্রায় দেড় লাখ। সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে চিনেই। তার পরেই রয়েছে ইতালি ও ইরান। ভারতেও ইতিমধ্যে মৃত্যু হয়েছে ২ জনের।

.