গাড়ি থেকে নামতেই মহিলাকে টেনে নিয়ে মেরে ফেলল বাঘ, মারাত্মক ভিডিও প্রকাশ

মৃত্যু বোধহয় এভাবে ঘাপটি মেরে লুকিয়ে থাকে। আর পাঁচটা দিনের মতই সবই হয় নিয়ম মেনে, শুধু স্বয়ং মৃত্যুই ঝাঁপিয়ে যেন ঝাঁপিয়ে পড়ে। চিনের বেজিংয়ের এক ওয়াইল্ড লাইফ পার্কে গাড়ি থেকে নামা এক মহিলাকে টেনে নিয়ে মেরে ফেলল বাঘ। সিসিটিভি ফুটেজে ওঠা ভিডিওতে দেখা যাচ্ছে মহিলাটি গাড়ি থেকে নামতেই তাঁকে আক্রমণ করে বসল বাঘ। আচমকা আক্রমণের পরই তাকে টানতে টানতে নিয়ে গেল সেই বাঘটি।

Updated By: Jul 25, 2016, 03:10 PM IST
গাড়ি থেকে নামতেই মহিলাকে টেনে নিয়ে মেরে ফেলল বাঘ, মারাত্মক ভিডিও প্রকাশ

ওয়েব ডেস্ক: মৃত্যু বোধহয় এভাবে ঘাপটি মেরে লুকিয়ে থাকে। আর পাঁচটা দিনের মতই সবই হয় নিয়ম মেনে, শুধু স্বয়ং মৃত্যুই ঝাঁপিয়ে যেন ঝাঁপিয়ে পড়ে। চিনের বেজিংয়ের এক ওয়াইল্ড লাইফ পার্কে গাড়ি থেকে নামা এক মহিলাকে টেনে নিয়ে মেরে ফেলল বাঘ। সিসিটিভি ফুটেজে ওঠা ভিডিওতে দেখা যাচ্ছে মহিলাটি গাড়ি থেকে নামতেই তাঁকে আক্রমণ করে বসল বাঘ। আচমকা আক্রমণের পরই তাকে টানতে টানতে নিয়ে গেল সেই বাঘটি।

আরও পড়ুন- কোন মাসে জন্ম হলে আপনার চরিত্র কেমন হয় জানুন

বেজিংয়ের বাদালিং ওয়াইল্ড লাইফ পার্কে টাইগার সাফারিতে ঘুরতে ঘুরতে ঝগড়ায় জড়িয়ে পড়েছিলেন দুই মহিলা। আর তার জেরেই ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। ঝগড়া করতে করতেই গাড়ির দরজা খুলে বাইরে বেরিয়ে আসেন এক মহিলা। আর সঙ্গে সঙ্গেই তাঁকে আক্রমণ করে কাছাকাছি থাকা একটি বাঘ।

কামড়ে ধরে টানতে শুরু করে ওই মহিলাকে। সঙ্গীর বিপদ দেখে ঝগড়া ভুলে গাড়ি থেকে নেমে আসেন দ্বিতীয় মহিলা। তাঁকেও আক্রমণ করে বাঘটি। এই সময়েই অন্য একটি বাঘ প্রথম মহিলাকে মেরে সবার চোখের সামনেই টানতে টানতে নিয়ে চলে যায়। আহত দ্বিতীয় মহিলাও হাসপাতালে মারা যান। তবে মহিলার স্বামী বেঁচে গিয়েছেন। চিনের সংবাদসংস্থা ভয়ঙ্কর এই ভিডিও প্রকাশ করেছে।

দেখুন সেই ভিডিওটি-

.