রূপান্তরকামী প্রেমিকাকে খুন করে রান্না করল শেফ প্রেমিক

কতটা নিষ্ঠুর হলে নিজের ভালবাসাকেও রান্না করে খেতে পারে কোনও মানুষ!!! অবাক হলেও পুলিসের দাবি, অস্ট্রেলিয়ান শেফ মারকাস ভল্ক তাঁর গার্লফ্রেন্ডের শরীরের বিভিন্ন অংশ রান্না করেন।

Updated By: Oct 9, 2014, 03:16 PM IST
রূপান্তরকামী প্রেমিকাকে খুন করে রান্না করল শেফ প্রেমিক

ওয়েব ডেস্ক: কতটা নিষ্ঠুর হলে নিজের ভালবাসাকেও রান্না করে খেতে পারে কোনও মানুষ!!! অবাক হলেও পুলিসের দাবি, অস্ট্রেলিয়ান শেফ মারকাস ভল্ক তাঁর গার্লফ্রেন্ডের শরীরের বিভিন্ন অংশ রান্না করেন।

রান্না করা মাংসের অদ্ভুত গন্ধ পেয়ে প্রতিবেশীরা মারকাসের রুমে তল্লাসি চালায়। প্রতিবেশীদের দেখে মারকাস পালিয়ে গেলেও রান্না ঘরে নৃশংস দৃশ্য দেখে হতভম্ব তাঁরা। রান্না করা নরমাংস রয়েছে একটি পাত্রে। রান্নাঘরে ময়লা ফেলার ডাস্টবিনের মধ্যে রয়েছে দেহের বাকি অংশ।

কমপ্লেক্সের এক প্রতিবেশী জানান, "কয়েকদিন ধরেই একটা গন্ধ পাচ্ছিলাম। মনে হয়েছিল কুকুরকে খাবারের কোনও গন্ধ।" তবে মারাত্মক পচা গন্ধে অসহ্য হয়ে পড়ে প্রতিবেশীরা।

এদিকে, মারকাস পালিয়ে তাঁর অ্যাপার্টমেন্টের কাছাকাছি একটা জায়গায় ছুরির আঘাতে আত্মহত্যা করেন। কিন্তু তাঁদের গভীর ভালবাসা কীভাবে নৃশংস হয়ে উঠল তার কিনারা পুলিস এখনও করতে পারেনি।

মারকেসের গার্লফ্রেন্ড মায়াং প্রাসেটিও ছিলেন ইন্দোনেশিয়ার রূপান্তরকামী কার্বেট ড্যান্সার। তাঁরা বিবাহ করে পাকাপাকিভাবে অস্ট্রেলিয়ায় বসবাস করতেন।

.