আর্মাডিলো মারতে গিয়ে গুলি বুমেরাং হয়ে ফিরল নিজের কাছে, আহত ১

মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসে এক ব্যক্তি আর্মাডিলোকে গুলি করে মারতে গিয়ে নিজেই আহত হলেন। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি হন তিনি। কিন্তু এই সামান্য ঘটনা হঠাতই স্যোশাল মিডিয়ায় চর্চার কারণ হয়ে ওঠে। কেন?

Updated By: Aug 3, 2015, 01:18 PM IST
আর্মাডিলো মারতে গিয়ে গুলি বুমেরাং হয়ে ফিরল নিজের কাছে, আহত ১

ওয়েব ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসে এক ব্যক্তি আর্মাডিলোকে গুলি করে মারতে গিয়ে নিজেই আহত হলেন। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি হন তিনি। কিন্তু এই সামান্য ঘটনা হঠাতই স্যোশাল মিডিয়ায় চর্চার কারণ হয়ে ওঠে। কেন?

ঘটনাটি ঘটেছিল ব্যক্তির বাড়িতেই। আর্মাডিলোর উত্পাতে অতিষ্ঠ হয়ে ওঠেন তিনি। পুলিস জানায়, ".৩৮ পিস্তল নিয়ে বাড়ি থেকে বের হন। আর্মাডিলোকে উদ্দেশ্য করে পরস্পর তিন-তিনটে গুলি ছোঁড়ে। কিন্তু আশ্চর্যের ব্যাপার, তত্ক্ষণাত একটি গুলি বুমেরাং হয়ে ফিরে আসে তার কাছে।"

ব্যক্তির চোয়ালে সেই গুলি গিঁথে যায়। এরপর আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। পুলিসের দাবি, আর্মাডিলোর কঠিন চামড়ায় .৩৮ পিস্তলের গুলি ভেদ করতে পারেনি। এমনি কী সেই গুলি একই গতিতে বুমেরাং হয়ে ফিরে আসে। তবে আর্মাডিলোর কোনও হদিশ পাওয়া যায়নি এখনও পর্যন্ত।

যদিও এই ঘটনা প্রথম নয়। এরআগেও আর্মাডিলোকে মারতে গিয়ে গুলিতে আহত হয়েছেন জর্জিয়ার এক মহিলা। ৫৪ বছর বয়সী ল্যারি ম্যাকইলোরি 9mm পিস্তল দিয়ে আর্মাডিলোকে মারতে গিয়ে গুলি বুমেরাং হয়ে ফিরে আসে শাশুড়ির শরীরে। সেই অবস্থায় শাশুড়ির বেঁচে গেলেও আর্মাডিলো মারা যায় বলে দাবি করেন তিনি।

.