রিফাত হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত নয়ন বন্ড-কে নিকেশ করল বাংলাদেশ পুলিস

জানা যায়, মিন্নির মাস খানেক আগে রিফাতের সঙ্গে বিয়ে হয়। বিয়ের আগে কলেজে পড়ার সময় নয়ন তাঁকে উত্যক্ত করতো বলে অভিযোগ

Updated By: Jul 2, 2019, 04:29 PM IST
রিফাত হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত নয়ন বন্ড-কে নিকেশ করল বাংলাদেশ পুলিস
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: বাংলাদেশে রিফাত হত্যা কাণ্ডে মূল অভিযুক্ত পুলিসের গুলিতে নিহত হয়েছে বলে জানা যাচ্ছে। গত ২৫ জুন বরগুনায় প্রকাশ্যে রাস্তায় রিফাত শরীফ নামে এক ব্যক্তি কুপিয়ে খুন করে দুষ্কৃতী দল। এক ভিডিয়ো দেখা গিয়েছে, সাবির হোসেন নয়ন ওরফে নয়ন ‘বন্ড’ নামে ওই দুষ্কৃতী রামদা নিয় রিফাত শরিফকে কোপায়। তাঁর স্ত্রী আয়েশা আক্তার মিন্নি সামনেই ছিলেন। চিত্কার করে সাহয্য চাইলেও কেউ এগিয়ে আসেনি। কেউ নীরব দর্শক তো কেউ মোবাইলে ভিডিয়ো তোলেন।

জানা যায়, মিন্নির মাস খানেক আগে রিফাতের সঙ্গে বিয়ে হয়। বিয়ের আগে কলেজে পড়ার সময় নয়ন তাঁকে উত্যক্ত করতো বলে অভিযোগ। অন্য কারোর সঙ্গে বিয়ে করলে তাঁকে উচিত শিক্ষা দেওয়া হবে বলে হুঁশিয়ারিও দিয়েছিল নয়ন। তবে, এমন অঘটন ঘটাতে পারে ঘুণাক্ষরে ভাবতে পারেননি বলে জানান মিন্নি।


অভিযুক্ত নয়ন বন্ড

আরও পড়ুন- পশ্চিমবঙ্গের একাধিক মাদ্রাসা যেন জঙ্গি তৈরির কারখানা, রিপোর্ট স্বরাষ্ট্রমন্ত্রকের

বাংলাদেশের পুলিস জানায়, মঙ্গলবার ভোর ৪টে নাগাদ পুলিসের একটি দল নয়নকে ধরতে অভিযানে যায়। তার সঙ্গে পুলিসের কিছুক্ষণ গুলির লড়াই চলে। পরে পুলিসের গুলিতে নিহত হয় নয়ন। ঘটনাস্থল থেকে বেশি কিছু অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে। রিফাত হত্যাকাণ্ডে এখনও পর্যন্ত ৯ জনকে গ্রেফতার করেছে পুলিস।

.