Bangladesh: চেয়ারে বসা স্কুলশিক্ষিকার পচা-গলা মৃতদেহ! টের পাননি কেউ

জোবাইদা খাতুন উপজেলার আলমপুর গ্রামের অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক জহুরুল ইসলামের স্ত্রী।  তিনি প্রাথমিক বিদ্যালয়ের স্কুল শিক্ষিকা ছিলেন। পাঁচ-ছয় বছর আগে অবসর নিয়েছেন। স্থানীয়দের কথায়, পরিবারের সদস্যদের সঙ্গে জোবাইদার সম্পর্ক ভালো ছিল না।

Updated By: Aug 3, 2023, 04:54 PM IST
Bangladesh: চেয়ারে বসা স্কুলশিক্ষিকার পচা-গলা মৃতদেহ! টের পাননি কেউ
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হঠাৎ উদ্ধার এক স্কুলশিক্ষিকার পচা-গলা মৃতদেহ। অথচ টের পাননি কেউই। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার আলমপুর গ্রামে অবসরপ্রাপ্ত এক স্কুলশিক্ষিকার মরদেহ উদ্ধার করেছে পুলিস। গ্রামের বাড়ি থেকে জোবাইদা খাতুন (৬৬) নামে এক অবসরপ্রাপ্ত  স্কুলশিক্ষিকার মৃতদেহ উদ্ধার হয়েছে। 

আরও পড়ুন, Justin Trudeau: শেষ হয়ে গেল আঠারো বছরের উষ্ণ মধুর দাম্পত্য! কানাডার প্রধানমন্ত্রী এখন বিবাহবিচ্ছিন্ন...

জোবাইদা খাতুন উপজেলার আলমপুর গ্রামের অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক জহুরুল ইসলামের স্ত্রী।  তিনি প্রাথমিক বিদ্যালয়ের স্কুল শিক্ষিকা ছিলেন। পাঁচ-ছয় বছর আগে অবসর নিয়েছেন। স্থানীয়দের কথায়, পরিবারের সদস্যদের সঙ্গে জোবাইদার সম্পর্ক ভালো ছিল না। গত ৩১ জুলাইয়ের পর থেকে ২ আগস্ট দুপুর পর্যন্ত জোবাইদার মোবাইল ফোনে কল করে আত্মীয়রা তাঁকে পাননি। এ সময় প্রতিবেশীদের কল করে বিষয়টি জানান।

তার ছেলে-েমেয়েরা সবাই শিক্ষক। স্বামী জহুরুল তারও আগে অবসরে নিলেও বগুড়ার দুপচাচিয়া শহরে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করার কারণে সেখানেই থাকতেন। আর তাদের সন্তানরাও শহরে বসবাস করতেন বলে তিনি একাই থাকতেন গ্রামে। প্রতিবেশীরা বুধবার (২ আগস্ট) সন্ধ্যায় জোবাইদার বাড়িতে গিয়ে বাইরে থেকে পচা দুর্গন্ধ পায়। পরে তারা ঘরে গিয়ে চেয়ারে বসা অবস্থায় জোবাইদার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন।

ওসি আরও জানান, প্রতিবেশীরা সন্ধ্যায় জোবাইদার বাড়িতে গিয়ে পচা দুর্গন্ধ পান। তারা ঘরে গিয়ে চেয়ারে বসা জোবাইদার অর্ধগলিত মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিসে খবর দেন। পুলিস গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আধুনিক জেলা হাসপাতালে পাঠায়। মৃতদেহটি দেখে ধারণা কারা হচ্ছে ৩/৪ দিন আগে তিনি মারা যেতে পারেন। তবে এখনও তার মৃত্যু সঠিক কারণ জানা যায়নি। 

আরও পড়ুন, Lift Death: চিৎকার শুনতে পেল না কেউ, ৩ দিন ধরে লিফটে আটকে মৃত্যু তরুণীর!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.