Bus Accident: সাতসকালে বাস-পিকআপ ভ্যান সংঘর্ষ, ঘটনাস্থলেই তালগোল পাকিয়ে গেলেন ১২ জন

Bus Accident: নিহতের স্বজনেরা জানান, মঙ্গলবার ত্রাণের টিন নিতে বোয়ালমারী থেকে পিকআপে করে তারা জেলা প্রশাসকের কার্যালয়ে যাচ্ছিলেন তাঁরা। যাওয়ার পথেই ওই দুর্ঘটনা  

Updated By: Apr 16, 2024, 05:17 PM IST
Bus Accident: সাতসকালে বাস-পিকআপ ভ্যান সংঘর্ষ, ঘটনাস্থলেই তালগোল পাকিয়ে গেলেন ১২ জন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পিকআপ ভ্যান ভাড়া করে ঢাকার দিকে একদল মানুষ। মঙ্গলবার সকাল আটটা নাগাদ ভয়ংকর এক দুর্ঘটনার প্রাণ হারালেন তাদের মধ্যে ১৪ জন। এদের মধ্যে ১২ জনের মৃত্যু হয় দুর্ঘটনাস্থলেই। ওই দুর্ঘটনা ঘটে ঢাকা-খুলনা হাইওয়ের ফরিদপুরের কানাইপুরে। একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ওই ভ্যানের। প্রবল সেই ধাক্কায় ভ্যানের সামনের অংশ একেবারে দুমড়ে মুচড়ে যায়। আশঙ্কাজনরক অবস্থায় বেশ কয়েক জনেকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৃত্যু হয় আরও ২ জনের। মৃতের সংখ্য়া আরও বাড়তে পারে।

আরও পড়ুন-মোদী সরকারের বিরুদ্ধে সরব আমির! ভাইরাল সেই বিজ্ঞাপন নিয়ে বিপাকে দঙ্গল স্টার

পুলিস সূত্রে খবর, ঢাকা থেকে ঢাকা থেকে মগুরাগামী একটি বাসের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষ হয় কানাইপুরের একটি রেস্টুরেন্টের সামনে। নিহতদের মধ্যে কয়েকজন মহিলাও রয়েছেন। নিহতদের মধ্যে রয়েছেন একই পরিবারের ৪ জন। ওই দুর্ঘটনায় আহত ১১ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই ২ জনের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন আরও ৪ জন।

করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত ওসি সালাউদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্বার করা হয়েছে। অনেকেই আহত হয়েছেন। তাদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের স্বজনেরা জানান, মঙ্গলবার ত্রাণের টিন নিতে বোয়ালমারী থেকে পিকআপে করে তারা জেলা প্রশাসকের কার্যালয়ে যাচ্ছিলেন তাঁরা। যাওয়ার পথেই ওই দুর্ঘটনা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.