পর্যটক ভর্তি গাড়ির ওপর গণ্ডারের আক্রমণ (দেখুন ভিডিও)

SUV গাড়ি করে ন্যাশনাল পার্কে সাফারিতে বেড়িয়েছেন বেশ কিছু পর্যটক। উদ্দেশ্য গণ্ডারের দর্শন পাওয়া। কিন্তু গণ্ডারের দর্শন পেতে গিয়ে সাক্ষী হতে হলএক মারাত্মক অভিজ্ঞতাঁর। পর্যটক ভর্তি গাড়ি দেখেই চরম মাথা গরম হয়ে যায় গণ্ডারের। সোজা ধেয়ে আসে গাড়ির দিকে। এ দৃশ্য ডিসকভারি বা অ্যানিম্যাল প্ল্যানেটের নয়। ঘোর বাস্তব।

Updated By: Apr 6, 2016, 01:10 PM IST
পর্যটক ভর্তি গাড়ির ওপর গণ্ডারের আক্রমণ (দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক: SUV গাড়ি করে ন্যাশনাল পার্কে সাফারিতে বেড়িয়েছেন বেশ কিছু পর্যটক। উদ্দেশ্য গণ্ডারের দর্শন পাওয়া। কিন্তু গণ্ডারের দর্শন পেতে গিয়ে সাক্ষী হতে হলএক মারাত্মক অভিজ্ঞতাঁর। পর্যটক ভর্তি গাড়ি দেখেই চরম মাথা গরম হয়ে যায় গণ্ডারের। সোজা ধেয়ে আসে গাড়ির দিকে। এ দৃশ্য ডিসকভারি বা অ্যানিম্যাল প্ল্যানেটের নয়। ঘোর বাস্তব।

ঘটনাটি ঘটে নামিবিয়ার এতোসা ন্যাশনাল পার্কে। SUV  গাড়ি ভর্তি পর্যটক জঙ্গলে সাফারি করতে বেড়িয়েছিলেন। এমন সময় পার্কে ঘুরে বেড়াতে থাকা এক গণ্ডার হঠাতই  তেড়ে আসে গাড়িটির দিকে। প্রচণ্ড জোরে ধাক্কা মারতে থাকে পর্যটক ভর্তি গাড়িটিতে। কিন্তু ভাগ্যের জোরে গাড়িটির সামান্য কিছু ক্ষতি ছাড়া কারোর কোনো চোট লাগেনি। নিরাপদে উদ্ধার করা গিয়েছে পর্যটকদের। পিছনের গাড়িতে থাকা আলেজান্দ্রা পোয়ার এই মারাত্মক ঘটনার ভিডিও করেন। দেখুন গণ্ডারের আক্রমণের সেই মারাত্মক ভিডিও।

 

.