US Death: আমেরিকায় ৪১ কোটির প্রাসাদে মিলল ভারতীয় বংশোদ্ভূত দম্পত্তি ও তাঁদের মেয়ের দেহ...

কীভাবে মৃত্য়ু?  স্থানীয় সংবাদমাধ্যমের দাবি, খুন হননি তাঁরা। ঋণে জর্জরিত হয়ে স্ত্রী ও মেয়েকে খুন করে বাড়ির মালিক আত্মহত্যা করেছেন বলে মনে করা হচ্ছে।

Updated By: Dec 31, 2023, 05:17 PM IST
US Death: আমেরিকায় ৪১ কোটির প্রাসাদে মিলল ভারতীয় বংশোদ্ভূত দম্পত্তি ও তাঁদের মেয়ের দেহ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কীভাবে মৃত্যু? আমেরিকার ম্যাসাচুসেটসের একটি প্রাসাদ থেকে উদ্ধার হল ভারতীয় বংশোদ্ভূত দম্পত্তি ও তাঁদের একমাত্র কন্যার দেহ! স্থানীয় সংবাদমাধ্যমের দাবি, খুন হননি তাঁরা। ঋণে জর্জরিত হয়ে স্ত্রী ও মেয়েকে খুন করে বাড়ির মালিক আত্মহত্যা করেছেন বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন:  Spider nesting in Ear: শুনতে সমস্য়া! মহিলার কানে দেখা গেল বাসা বেঁধেছে মাকড়সা...

জানা গিয়েছে, মৃতেরা হলেন রাকেশ কমল, তাঁর স্ত্রী টিনা ও মেয়ে আরিয়ানা। ম্যাসাচুসেটসের রাজধানী বস্টনের থেকে দূরত্ব ৩২ কিমি।  শহরের উপকণ্ঠে ডোভার এলাকায় একটি প্রাসাদে সপরিবারের থাকতেন কমল। দাম? ভারতীয় মুদ্রায় ৪১ কোটি টাকা! ঘড়িতে তখন সাড়ে ৭টা। স্থানীয় বৃহস্পতিবার সন্ধ্যায় সেই প্রসাদ থেকেই রাকেশ, টিনা ও আরিয়ানা দেহ উদ্ধার হয়।

আমেরিকার বস্টন বিশ্ববিদ্যালয় ও  স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছিলেন কমল। তাঁর স্ত্রী টিনা ছিলেন দিল্লি বিশ্ববিদ্যালয় ও হাভার্ডের প্রাক্তনী। স্থানীয় সংবাদমাধ্যম সূ্ত্রে খবর, ২০১৭ সালের স্ত্রীর সঙ্গে এডুনোভা নামে একটি সংস্থার খুলেছিলেন কমল। ব্যবসায় লাভ হচ্ছিল প্রথমদিকে। ২০১৯  ভারতীয় মুদ্রায় ৪১ কোটি টাকা দিয়ে ওই প্রসাদটি কেনেন ওই দম্পতি।

রেকর্ড বলছে, ২০২১ সালে বন্ধ হয়ে যায় এডুনোভা। চরম আর্থিক সংকটে নেমে আসে পরিবারে। প্রসাদ কেনার জন্য যে ঋণ নিয়েছিলেন, সেই ঋণও আর শোধ করতে পারেননি কমল-টিনা। শেষপর্যন্ত প্রাসাদটি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা। প্রাসাদটি কিনে নেয় ম্যাসাচুয়েটসের একটি সংস্থা। এরপর ২০২২ সালে দেউলিয়া হওয়ার কথা ঘোষণা করেন টিনা। 

আরও পড়ুন:  Saudi Arabia: অবিশ্বাস্য! মিলল নতুন সোনার খনির খোঁজ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.