ইমরানের লং মার্চে গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু সাংবাদিকের

তার কনভয় পূর্বাঞ্চলীয় শহর লাহোর থেকে শুরু করে। শুক্রবার এই যাত্রা ইসলামাবাদে পৌঁছবে বলে মনে করা হচ্ছে। ট্যুইটারে খান বলেছেন, ‘আমাদের আজকের মার্চে চ্যানেল ৫ এর রিপোর্টার সাদাফ নঈমের মৃত্যুতে যে ভয়ানক দুর্ঘটনা ঘটেছে তাতে মর্মাহত এবং গভীরভাবে দুঃখিত।‘

Updated By: Oct 31, 2022, 03:19 PM IST
ইমরানের লং মার্চে গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু সাংবাদিকের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের অনুষ্ঠানে ফের সমস্যা। এবার তাঁর অনুষ্ঠানের খবোর করতে গিয়ে মৃত্যু হল এক সাংবাদিকের। রবিবার ইমরান খানের ইভেন্ট কভার করা একজন পাকিস্তানি মহিলা সাংবাদিক তার গাড়ির নীচে চাপা পড়েন বলে জানা গিয়েছে। ঘটনায় ওই সাংবাদিকের মৃত্যু হওয়ার পরে তার লং মার্চ থামিয়ে দেন। নিহত সাংবাদিকের নাম সাদাফ নঈম। তিনি চ্যানেল ফাইভের সাংবাদিক বলে জানা গিয়েছে। সাধোকের কাছে ইমরান খানের গাড়ি থেকে ওই সাংবাদিক পরে যান এবং এরপরেই তাঁর উপর দিয়ে চলে যায় ইমরানের গাড়ির চাকা।

এরপরেই তাঁর যাত্রা থামিয়ে দেন ইমরান খান। দ্রুত নির্বাচন আহ্বান করার দাবিতে দেশের ফেডারেল সরকারকে চাপ দেওয়ার জন্য ইসলামাবাদের দিকে যাত্রা করছেন প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান।।

তার কনভয় পূর্বাঞ্চলীয় শহর লাহোর থেকে শুরু করে। শুক্রবার এই যাত্রা ইসলামাবাদে পৌঁছবে বলে মনে করা হচ্ছে।

ট্যুইটারে খান বলেছেন, ‘আমাদের আজকের মার্চে চ্যানেল ৫ এর রিপোর্টার সাদাফ নঈমের মৃত্যুতে যে ভয়ানক দুর্ঘটনা ঘটেছে তাতে মর্মাহত এবং গভীরভাবে দুঃখিত।‘

সোমবার চতুর্থদিন কামোকে থেকে ফের ইমরান খানের যাত্রা শুরু হবে বলে জানা গিয়েছে। আগের পরিকল্পনা অনুযায়ী তৃতীয় দিন রাতে গুজরানওয়ালা পউছানর কথা ছিল এই যাত্রার।

প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ ওই সাংবাদিকের মৃত্যুতে তাঁর প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন যে তিনি নঈমের মৃত্যুতে ‘গভীরভাবে শোকাহত’।

আরও পড়ুন: 'অবাধ, ন্যায্য এবং বিশ্বাসযোগ্য নির্বাচন', লুলাকে অভিনন্দন বাইডেনের

তিনি তার ট্যুইটে আরও লিখেছেন যে সাংবাদিক সাদাফ নঈম একজন ‘প্রানবন্ত এবং পরিশ্রমী’ সাংবাদিক ছিলেন। তিনি আরও বলেছেন যে তিনি মৃতের আত্মার শান্তি এবং পরিবারের জন্য প্রার্থনা করবেন।

তথ্যমন্ত্রী মরিয়ম আওরঙ্গজেব সাদাফের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এবং প্রশ্ন করেছেন যে কীভাবে এই সাংবাদিককে খানের গাড়ি চাপা দিয়েছিল।

মরিয়ম আওরঙ্গজেব আরও বলেন, ‘আমি ব্যক্তিগতভাবে তাঁকে চিনি। তিনি একজন কঠোর পরিশ্রমী সাংবাদিক ছিলেন এবং ইমরান খানের সাক্ষাৎকার নেওয়ার সময় তাকে হত্যা করা হয়েছিল যা অত্যন্ত বেদনাদায়ক’।

অন্যদিকে পঞ্জাবের মুখ্যমন্ত্রী পারভেজ এলাহি মৃত সাংবাদিকের প্রশংসা করেছেন এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। পাশাপাশি তাঁর পরিবারের জন্য ২৫ লাখ টাকার আর্থিক সহায়তার কথাও ঘোষণা করেছেন পারভেজ এলাহি। তিনি ট্যুইটে লেখেন, ‘পঞ্জাব সরকার পরিবারের সম্পূর্ণ যত্ন নেবে’।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.