বোর্ডিং ফি দেবেন না, ৮ জোড়া প্যান্ট, ১০টি জামা পড়ে বিমানবন্দরে হাজির যুবক

রায়ান উইলিয়ামস নামে এক ব্রিটিশ যুবক বিমানবন্দরে ঢোকেন ৮ জোড়া প্যান্ট এবং ১০টি জামা গায়ে দিয়ে। কারণ, লাগেজ ফি দেওয়ার মতো অর্থ ছিল না তাঁর কাছে। প্রথমে রায়ানকে দেখে হতবাক হয়েছিলেন নিরাপত্তারক্ষীরা।

Updated By: Jan 18, 2018, 05:02 PM IST
বোর্ডিং ফি দেবেন না, ৮ জোড়া প্যান্ট, ১০টি জামা পড়ে বিমানবন্দরে হাজির যুবক
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: টাকা বাঁচানোর জন্য মানুষ কী না করে! বাসে-ট্রেনে টিকিট না-কাটা, শুধুমাত্র হেঁটে অফিস যাওয়া, কিংবা টিফিনে না খেয়ে পয়সা বাঁচানো- এমন উদাহরণ তো হামেশাই শোনা যায়। তবে, বিমানবন্দরে অতিরিক্ত লাগেজের ফি দেওয়ার মতো অর্থ না থাকায় কোনও ব্যক্তি এমন কাজ করতে পারে, তা জানলে অবাক হবেন। যেমনটা অবাক হয়েছিলেন, বিমানবন্দেরর কর্মরত নিরাপত্তা রক্ষীরা।

আরও পড়ুন- বাংলাদেশে কালী মন্দিরে দুষ্কৃতী তাণ্ডব, ভাঙা হল মূর্তি

রায়ান উইলিয়ামস নামে এক ব্রিটিশ যুবক বিমানবন্দরে ঢোকেন ৮ জোড়া প্যান্ট এবং ১০টি জামা গায়ে দিয়ে। কারণ, লাগেজ ফি দেওয়ার মতো অর্থ ছিল না তাঁর কাছে। প্রথমে রায়ানকে দেখে হতবাক হয়েছিলেন নিরাপত্তারক্ষীরা। তাঁকে বিমানে উঠতে বাধা দেন কর্মীরা। সব বাড়তি জামা ও প্যান্টগুলি খুলে ফেলতে অনুরোধ করা হয়। তবে, বোর্ডিং ফি দিতে পারবে না বলে জানালেও রায়ানের কথায় কর্ণপাত করেনি ব্রিটিশ এয়ারওয়েজ কর্তৃপক্ষ। নিরাপত্তা রক্ষীদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন ওই যুবক। দ্য স্ট্রেটস টাইমস সূত্রে খবর, আইসল্যান্ড থেকে বাড়ি ফিরছিল রায়ান। সেদিন তাঁকে বিমানে উঠতে দেয়নি ব্রিটিশ এয়ারওয়েজ কর্তৃপক্ষ।

আরও পড়ুন- বাংলাদেশে কালী মন্দিরে দুষ্কৃতী তাণ্ডব, ভাঙা হল মূর্তি

সোশ্যাল মিডিয়ায় নিজেই ঘটনার ভিডিও প্রকাশ করে আরও বিপাকে পড়েন রায়ান। পরের দিন ইজিজেট উড়ানে রওনা দিতে গিয়েও বাধার মুখে বলে অভিযোগ রায়ানের। শেষমেশ নরওয়ের এক বিমানসংস্থার উড়ানে বাড়ি ফেরেন তিনি।

আরও পড়ুন- মাইনাস ৬২ ডিগ্রি! কলকাতার মতোই স্বাভাবিক জীবন চলছে তাদের  

.