অফিসে 'পুওর পারফরমেন্সের' জন্য বেধড়ক মার খেলেন আট কর্মী!

এ যেন স্কুলে ক্লাস চলছে আর পড়া পরেনি বলে টিচারের কাছে মার খাচ্ছে ছাত্রছাত্রীরা। যদিও ছাত্রছাত্রীদেরও মারা বা আঘাত করাও অনুচিত। কিন্তু তবুও কোনও স্কুলের ক্লাসরুমে এই দৃশ্য দেখলে অতটাও অবাক হওয়ার থাকে না। কিন্তু এইরকম ঘটনা যদি ঘটে কোনও অফিসে!

Updated By: Jun 22, 2016, 02:58 PM IST
অফিসে 'পুওর পারফরমেন্সের' জন্য বেধড়ক মার খেলেন আট কর্মী!

ওয়েব ডেস্ক: এ যেন স্কুলে ক্লাস চলছে আর পড়া পরেনি বলে টিচারের কাছে মার খাচ্ছে ছাত্রছাত্রীরা। যদিও ছাত্রছাত্রীদেরও মারা বা আঘাত করাও অনুচিত। কিন্তু তবুও কোনও স্কুলের ক্লাসরুমে এই দৃশ্য দেখলে অতটাও অবাক হওয়ার থাকে না। কিন্তু এইরকম ঘটনা যদি ঘটে কোনও অফিসে!

চিনের এক গ্রামীন ব্যাঙ্কে 'টিম বিল্ডং' বিষয়ে ট্রেনিং চলছিল, আর সেখানেই ব্যাঙ্কের সব কর্মীদের সামনে ওই ব্যাঙ্কেরই ৮ জন কর্মীকে বেধরক মারা হল তাঁদের 'পুওর পারফরমেন্সের' জন্য।

এই ভিডিওটা সম্প্রতি ভাইরাল হয়েছে ইন্টারনেটে। ভিডিওতে দেখা যাচ্ছে, আট জন কর্মীকেই চারবার করে স্কেলের মতো কিছু একটা দিয়ে বেশ জোরে জোরে মারা হচ্ছে তার কারণ 'তাঁরা মোটেই ভাল কাজ করতে পারেননি'।

আরও পড়ুন- http://zeenews.india.com/bengali/world/soft-banks-president-and-chief-operating-officer-nikesh-arora-resign_143035.html

প্রাথমিকভাবে জানা গিয়েছিল যে, এই ব্যাঙ্কেরই ম্যানেজার তাঁর অধঃস্তন এই আট জনকে মারধর করেছিলেন। কিন্তু তার পরে, স্থানীয় প্রশাসন সূত্রে জানানো হয় যে যিনি স্কেল হাতে মারছিলেন তিনি আসলে একজন ভাড়া করা 'কর্পোরেট ট্রেনার' যাঁকে দায়িত্ব দেওয়া হয়েছিল 'টিম বিল্ডিং' বিষয়ে ট্রেনিং করাতে।

আরও পড়ুন-http://zeenews.india.com/bengali/world/if-google-was-a-man_142953.html

কিন্তু সে যাই হোক, কর্মচারিদের এভাবে গায়ে হাত দেওয়ায় সব মহলেই উঠেছে নিন্দার ঝড়। আর চিনের মতো দেশে এই ঘটনা ঘটায় অনেকেই মনে করছেন যেখানে স্বাধীন মত প্রকাশেরই অধিকার নেই সেখানে তো এরকম ঘটনা ঘটতেই পারে।

যাক, এবার দেখুন সেই অস্বাভাবিক ভডিওটি-

 

.