মা-র জন্মদিনে দেশে ফেরা হল না, আমেরিকায় বন্দুকবাজের গুলিতে হত প্রবাসী ভারতীয়

আটলান্তিক সিটির  এদলার বাড়ি থেকে ৬ কিলোমিটার দূরে গাড়িটি উদ্ধার করে পুলিস। এর পর অভিযুক্তের খোঁজে তদন্ত নামে পুলিস। ২৪ ঘণ্টার মধ্যেই অভিযুক্ত নাবালককে গ্রেফতার করা হয়। 

Updated By: Nov 18, 2018, 01:48 PM IST
মা-র জন্মদিনে দেশে ফেরা হল না, আমেরিকায় বন্দুকবাজের গুলিতে হত প্রবাসী ভারতীয়
ছবি- এএনআই

নিজস্ব প্রতিবেদন: কথা ছিল বড়দিনের আগেই বাড়ি ফিরবে। তাঁর মায়ের ৯৫ তম জন্মদিন ধুমধাম করা হবে বলে নানা প্ল্যানও সেরে ফেলেছিলেন ৬১ বছরের সুনীল এদলা। কিন্তু তাঁর আর বাড়ি ফেরা হল না। বৃহস্পতিবার মার্কিন যুক্তরাষ্ট্রের ভেনটর সিটিতে অজ্ঞাত পরিচয় এক বন্দুকবাজের হাতে খুন হলেন প্রবাসী তেলাঙ্গানার এই পৌঢ়। ভেনটর পুলিস জানিয়েছে, তাঁর বাড়ির সামনেই গুলি করে খুন করে এক ১৬ বছরের নাবালক। এর পর সুনীলের গাড়ি নিয়ে উধাও হয়ে যায় সে।

আরও পড়ুন- ফেসবুক সিইও থেকে পদত্যাগ করছেন জু়কারবার্গ! চাপ বাড়ছে অন্দরে

আটলান্তিক সিটির  এদলার বাড়ি থেকে ৬ কিলোমিটার দূরে গাড়িটি উদ্ধার করে পুলিস। এর পর অভিযুক্তের খোঁজে তদন্ত নামে পুলিস। ২৪ ঘণ্টার মধ্যেই অভিযুক্ত নাবালককে গ্রেফতার করা হয়। জুভেনাইল আইনে খুন, ডাকাতি, গাড়িচুরি এবং বিনা লাইসেন্সে বন্দুক রাখার অপরাধে অভিযুক্তের বিরুদ্ধে চার্জ গঠন করেছে পুলিস।

আরও পড়ুন- পাল্টে গেল কিলোগ্রামের বাটখারা

এদলার পুত্র মরিসন বলেন, “পুরো ঘটনা শুনে হতভম্ব আমি। সে গাড়িটি ছিনিয়ে নিয়ে বাবাকে ছেড়ে দিতে পারতো।” এদলার দেশে ফিরে আসার জন্য তেলাঙ্গানার পরিবার অধীর অপেক্ষায় ছিল। এমন মর্মান্তিক ঘটনা জানতে পেরে এদলার ভাইপো বলেন, তাঁর মায়ের ৯৫ তম জন্মদিন। নানা প্ল্যান করা হয়েছিল। দু’মাসে ছুটি নিয়ে দেশে ফেরার কথা তাঁর। কিন্তু এ ভাবে চলে যাওয়া এখনও কেউ বিশ্বাস করতে পারছে না।

.