কন্ডোম চুরি

চুরি গেল কন্ডোম! একটা দুটো নয়, একেবারে ৩০ হাজার! সেক্স টয় সংস্থা 'লেলো'র পক্ষ থেকে জানানো হয়েছে, লাস ভেগাসে তাদের ওয়্যারহাউজে থেকে ৩০ হাজার কন্ডোমের পাশাপাশি ৪৮টি 'kegel beads' এবং ৩৩টি 'prostate massagers' চুরি গিয়েছে। সংস্থার দাবি অনুযায়ী, চুরি যাওয়া জিনিসের মোট মূল্য ৯ হাজার মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় যার দাম প্রায় ৬ লক্ষ টাকা)।

Updated By: Jun 1, 2017, 08:36 PM IST
কন্ডোম চুরি

ওয়েব ডেস্ক: চুরি গেল কন্ডোম! একটা দুটো নয়, একেবারে ৩০ হাজার! সেক্স টয় সংস্থা 'লেলো'র পক্ষ থেকে জানানো হয়েছে, লাস ভেগাসে তাদের ওয়্যারহাউজে থেকে ৩০ হাজার কন্ডোমের পাশাপাশি ৪৮টি 'kegel beads' এবং ৩৩টি 'prostate massagers' চুরি গিয়েছে। সংস্থার দাবি অনুযায়ী, চুরি যাওয়া জিনিসের মোট মূল্য ৯ হাজার মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় যার দাম প্রায় ৬ লক্ষ টাকা)। দেখুন, সেই কন্ডোম চুরির সিসিটিভি ফুটেজ-

 

তবে চুরির ঘটনার পর 'লেলো'র পক্ষ থেকে যে প্রতিক্রিয়া পাওয়া যায় সেগুলি রীতিমতো মজার এবং তীব্র শ্লেষাত্মক'। কন্ডোম চোরদের 'হর্নিয়েস্ট ক্রিমিনাল অফ দ্য ওয়ার্ল্ড হিস্ট্রি' হিসাবে উল্লেখ করে বলা হয়েছে এই চুরির ফলে 'ভাল খবর একটাই যে চুরি যাওয়া ৩০ হাজার কন্ডোমের সৌজন্য যারা চুরি করেছে তাদের মতো আরও অসত্ প্রাণীর এই দুনিয়ায় আসার সম্ভবনা ৩০ হাজার গুণ কমে গেল'। (আরও পড়ুন- LOVE CONDOM: বিনা পয়সায় কন্ডোম পৌঁছে যাবে ঘরে ঘরে, দিতে হবে না ...)

.