Pregnancy: ৫ গর্ভবতীর সন্তানের বাবা একজন-ই! একসঙ্গেই হল বেবি শাওয়ার...

৫ জন তরুণী-ই মেনে নিয়েছেন একে অপরকে। লিখেছেন, আমরা আমাদের সন্তানদের জীবন নষ্ট করব না!

Updated By: Jan 23, 2024, 05:09 PM IST
Pregnancy: ৫ গর্ভবতীর সন্তানের বাবা একজন-ই! একসঙ্গেই হল বেবি শাওয়ার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একই সময়ে একসঙ্গে ৫ জন তরুণী গর্ভবতী তাঁর জন্য। শেষে ওই ৫ জন তরুণীর-ই একসঙ্গে বেবি শাওয়ারের আয়োজন করলেন যুবক। তাজ্জব করা ঘটনাটি ঘটেছে মার্কিন মুলুকের নিউ ইয়র্কে। পেশায় একজন মিউজিশিয়ান ওই যুবক। এই ঘটনায় ব্যাপক বিতর্ক ছড়িয়েছে। 

২২ বছরের মিউজিশিয়ান জেডি উইলের এই "কৃতিত্ব"-এ অনেকেই ভুরু কুঁচকেছেন। অভিযোগ করা হয়েছে যে, ৫ জন তরুণীকে পরিকল্পনা মতো গর্ভধারণ করানো হয়েছে। তারপর তাঁদের যৌথ বেবি শাওয়ারে অংশ নিতে রাজি করানো হয়েছ। বেবি শাওয়ার নিয়ে একটি ছবি পোস্ট করেছিলেন জেডি উইল। যাতে তিনি ও তাঁর সঙ্গে ৫ জন মহিলার ছবি ছিল। ক্যাপশনে লেখা ছিল, "স্বাগত লিটল জেডি উইলস ১-৫।" অ্যাশলেগ, বনি বি, কে মেরি, জাইলিন ভিলা এবং আইয়ানলা কালিফা এই ৫ তরুণী জেডি উইলের সন্তানের মা হতে চলেছেন। তাদের সঙ্গে জেডি একটি ভিডিয়োও পোস্ট করেছেন। যেখানে জেডিকে আনন্দ করতে দেখা যায়। 

সেই ভিডিয়োর ক্যাপশনে উল্লেখ করা হয়েছে যে, ৫ জন তরুণী-ই আগত শিশুদের ভালোর জন্য একে অপরকে "স্বীকার" করে নিয়েছেন, "স্বীকৃতি" দিয়েছেন। অ্যাশলেগ যেমন লিখেছেন, "আমাদের সুন্দর পরিবার দেখুন! আমরা আমাদের শিশুর বাবাকে ভালোবাসি! আমরা আমাদের সন্তানদের জীবন নষ্ট করব না! আমাদের পরিবার এটা মেনে নিয়েছে!" স্বাভাবিকভাবেই এই পোস্টে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। এই বিষয়ে জেডি উইলের ম্যানেজার বলেন, "তরুণ র‌্যাপার পাঁচ সন্তানের বাবা হওয়ার জন্য যথেষ্ট ম্যাচিওর। সমাজ পরিবর্তিত হয়েছে। এর ফলে আধুনিক সম্পর্কsও পরিবর্তন এসেছে। সামাজিক চাপ মুক্ত হয়ে মানুষ সম্পর্ককে নতুনভাবে দেখছে।"

আরও পড়ুন, US Gunman Attack: শিকাগোতে ৭ জনকে খুন করে নিজেও আত্মঘাতী বন্দুকবাজ! ৩ সপ্তাহেই মৃত ৮৭৫...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.