৪ মার্চ

এদিন প্রধানমন্ত্রী তেলঙ্গনা যাবেন। সেখানে তিনি আদিলাবাদে একাধিক উন্নয়ন প্রকল্পের উন্মোচন করবেন। তারপর তিনি তামিলনাড়ুর কালপাক্কামের ভারতীয় নাভিকিয়া বিদ্যুৎ নিগম লিমিটেড পরিদর্শন করবেন।

৫ মার্চ

সফরের দ্বিতীয় দিন ৫ মার্চ তেলঙ্গনার বেশ কয়েকটি প্রোগ্রামে যোগ দেবেন। এরপর মোদী ওড়িশায় জনসভা করবেন।

৬ মার্চ

বুধবাার, ৬ মার্চ প্রধানমন্ত্রী পশ্চিমবঙ্গে আসবেন। বাংলায় এসে তিনি কলকাতা মেট্রোর হাওড়া ময়দান-এসপ্ল্যানেড মেট্রো উদ্বোধন করবেন। তার সঙ্গে ১৫,৪০০ কোটি টাকার একাধিক উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবে।

৭ মার্চ

প্রধানমন্ত্রী তাঁর সফরের চতুর্থ দিনে কাশ্মীরে যাবেন, যেখানে তিনি শ্রীনগরের বকশী স্টেডিয়ামে জনসভায় যাবেন। ২০১৯ সালের আগস্ট মাসে ৩৭০ ধারা বাতিলের পর কাশ্মীরের প্রধানমন্ত্রীর এটি প্রথম সফর।

৮ মার্চ

পঞ্চম দিনে প্রধানমন্ত্রী দিল্লিতে প্রথম জাতীয় ক্রিয়েটার অ্যাওয়ার্ডে অংশগ্রহন করবেন। যেখানে তিনি তাঁর মন কি বাত পর্বের শেষ অনুষ্ঠান ঘোষণা করেছিলেন। এরপরে তিনি বিভিন্ন উন্নয়ন কর্মসূচিতে অংশ নিতে সন্ধ্যায় আসামে যাবেন।

৯ মার্চ

শনিবার, প্রধানমন্ত্রী অরুণাচলে যাবেন। সেখানে তিনি পশ্চিম কামেং-এ সেলা টানেল উদ্বোধ করবেন। এরপরে তিনি আসামের যোরহাটে লাচিত বারফুকানের মূর্তি উন্মোচন করবেন। তারপরে তিনি শিলিগুড়িতে জনসভায় যোগ দেবেন।

১০ মার্চ

রবিবার ১০ মার্চ প্রধানমন্ত্রী উত্তর প্রদেশে সমাজবাদী পার্টির ঘাঁটি আজমগড়ে বেশ কয়েকটি অনুষ্ঠানে যোগ দেবেন।

১১ মার্চ

এদিন নরেন্দ্র মোদী 'নমো ড্রোন দিদি' এবং 'লাখপতি দিদি' অনুষ্ঠানে যোগ দিতে রাজধানীতে থাকবেন। পরে তিনি দ্বারকা এক্সপ্রেসওয়ের হরিয়ানা বিভাগের উদ্বোধন করবেন।

১২ মার্চ

প্রধানমন্ত্রী গুজরাতের সবরমতীতে যাবেন। এবং পরে রাজস্থানের জয়সালমের জেলার পোখরানে যাবেন।

১৩ মার্চ

সফরের শেষ দিন প্রধানমন্ত্রী গুজরাত ও অসমে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে তিনটি সেমিকন্ডাক্টর প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

VIEW ALL

Read Next Story