কিয়ারা-সিদ্ধার্থ

ভেলভেটের গোল্ডেন লেহেঙ্গা তে দিওয়ালিতে সকলের নজর কেড়েছে কিয়ারা আদবানি। কম যাননি সিদ্ধার্থও, তিনি পরেছিলেন সাদা সুতো দিয়ে এমব্রয়ডারি করা কালো কুর্তা।

দীপিকা-রণবীর

নিজেদের বাড়ির পুজোতেই সেজে উঠতে দেখা গেছিল এই সেলিব্রিটি দম্পতিকে। সাদা কুর্তা এবং ফ্লোরাল জহর কোর্টে সাজতে দেখা গেছে রণবীরকে, সঙ্গে ছিল দীপিকার লাল ট্রাডিসনাল ড্রেসের সাজ।

আলিয়া-রণবীর

হাল্কা সাজ সঙ্গে লাল লেহেঙ্গাতে সেজে উঠেছিলেন আলিয়া, অন্যদিকে রণবীরকে সাদা-কালো কুর্তা-পাজামার সেটে সেজে উঠতে দেখতে পাওয়া যায়।

মীরা-শাহিদ

অভিনেতা শাহিদ কাপুরের পরনে ছিল সাদা এমব্রয়ডারি করা কালো কুর্তা পড়েছিলেন। তাঁর স্ত্রী মীরার পরনে ছিল সাদা-লাল প্রিন্টের শাড়ি।

ক্যাটরিনা-ভিকি

ফ্লোরাল প্রিন্টের সাদা শাড়ি এবং হাল্কা সাজে ক্যাটরিনাকে লাগছিল অপূর্ব। ভিকি পরেছিলেন ফ্লোরাল এমব্রয়ডারি করা সাদা কুর্তা।

পরিণীতি-রাঘব

এই সেলেব দম্পতির ছিল এটি প্রথম দিওয়ালি। মেরুণ সিকুয়েন্স শাড়ি পরে দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে। রাজনীতিবিদ রাঘব চাড্ডা পরেছিলেন কালো কুর্তা, সঙ্গে নিয়েছিলেন লাল-কালো একটি চাদর।

কাজল-অজয়

দিওয়ালির পার্টিতে, কাজলকে লাল শাড়িতে লাগছিল একেবারে বাঙালি। আর অভিনেতা অজয় দেবগন পরেছিলেন সবুজ কুর্তা।

শিল্পা-রাজ

এই সেলিব্রিটি দম্পতি সবসময়ই লাইমলাইটে থাকে। ভেলভেটের লাল লেহেঙ্গাতে অনবদ্য লাগছিল শিল্পা শেট্টিকে। সঙ্গে সোনালি কুর্তা পাজামাতে কিছু কম যাননি রাজ কুন্দ্রাও।

করিনা-সইফ

এই বছর দিওয়ালিতে বহু সেলেবই পরেছিলেন লাল শাড়ি বা লেহেঙ্গা। এই তালিকা থেকে বাদ পরেনি করিনা কাপুরও। ফ্লোরাল প্রিন্টের লাল শাড়ি পরে পার্টি মাতিয়েছেন, আর সইফের পরনে ছিল কালো-সাদা ধুতি-পাঞ্জাবি।

VIEW ALL

Read Next Story