আজ থেকে এদেশে অনলাইনে মিলবে নেক্সাস সিক্স, তবে হাতে পেতে অপেক্ষা করতে হবে বেশ কিছু দিন

আজ থেকে অনলাইনে ভারতে কিনতে পারা যাবে গুগলের স্মার্ট ফোনের নয়া অবতার নেক্সাস সিক্স। ফ্লিপকার্ট ও গুগল প্লে স্টোরেই শুধু মিলবে এই স্মার্টফোন। যার মানে, দোকানে গিয়ে আর পছন্দের মোবাইল কিনতে হবে না। বাড়ি বসেই হাতের মুঠোয় চলে আসবে নেক্সাস সিক্স। তবে, আপনি যদি ভেবে থাকেন অর্ডার দেওয়ার কিছুদিনের মধ্যেই পকেটস্থ করবেন এই ফোন, তাহলে আপনার সে আশায় বস্তা বস্তা বালি। অর্ডার দেওয়ার পর প্রায় দু'মাস পরে মিললেও মিলতে পারে নেক্সাস সিক্স।

Updated By: Dec 10, 2014, 09:16 PM IST
 আজ থেকে এদেশে অনলাইনে মিলবে নেক্সাস সিক্স, তবে হাতে পেতে অপেক্ষা করতে হবে বেশ কিছু দিন

ওয়েব ডেস্ক: আজ থেকে অনলাইনে ভারতে কিনতে পারা যাবে গুগলের স্মার্ট ফোনের নয়া অবতার নেক্সাস সিক্স। ফ্লিপকার্ট ও গুগল প্লে স্টোরেই শুধু মিলবে এই স্মার্টফোন। যার মানে, দোকানে গিয়ে আর পছন্দের মোবাইল কিনতে হবে না। বাড়ি বসেই হাতের মুঠোয় চলে আসবে নেক্সাস সিক্স। তবে, আপনি যদি ভেবে থাকেন অর্ডার দেওয়ার কিছুদিনের মধ্যেই পকেটস্থ করবেন এই ফোন, তাহলে আপনার সে আশায় বস্তা বস্তা বালি। অর্ডার দেওয়ার পর প্রায় দু'মাস পরে মিললেও মিলতে পারে নেক্সাস সিক্স।

বর্তমানে ফ্লিপকার্টে স্টক শেষ এই ফোনের। এই ফোনের ৩২ জিবি ভার্সান গুগল প্লে স্টোরে অর্ডার দিলে হাতে পেতে সময় লেগে যাবে ৭ থেকে ৮ সপ্তাহ। এর ৬৪ জিবি ভার্সান-এর অর্ডার দিলে অন্তত জানুয়ারির শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

গুগলের ফ্ল্যাগশিপ নেক্সাস স্মার্টফোনের সিরিজের নবতম অবতার নেক্সাস সিক্স। ৩২ জিবি মডেলের দাম পড়বে ৪৪,০০০ টাকা। যদি আপনি ৬৪ জিবি-এর মডেলটি চান তাহলে গচ্চা যাবে ৪৯,০০০ টাকা। গুগলের অপেরেটিং সিস্টেম অ্যানড্রয়েডের নবতম ভার্সান ললিপপ থাকছে এই ফোনে।

যদি আপনি ৫.৯ ইঞ্চির ডিসপ্লের এই ফোন কিনতে চান তাহলে যত তাড়াতাড়ি সম্ভব অনলাইন 'বাই' বোতাম ক্লিক করুন। তবে আমরা এটুকু জানাতে পারি, শিপিং টাইম কিন্তু মোটেই কমছে না এখনই।

 

.