৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা-সহ ভারতে লঞ্চ হল Redmi Note 7S!

আসুন এ বার এক নজরে দেখে নেওয়া যাক Redmi Note 7S-এর স্পেসিফিকেশন আর দাম...

Updated By: May 20, 2019, 12:43 PM IST
৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা-সহ ভারতে লঞ্চ হল Redmi Note 7S!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: সোমবার বেলা ১২টা নাগাদ একটি ইভেন্টে ভারতে লঞ্চ করছে Xiaomi-র নতুন স্মার্টফোন Redmi Note 7S। ৩ জিবি RAM + ৩২ জিবি, ৪ জিবি RAM + ৬৪ জিবি আর ৬ জিবি RAM + ৬৪ জিবি—এই তিন রকম ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Redmi Note 7S। ফোনটির মূল আকর্ষণ হল এর ৪৮ মেগাপিক্সেল (Samsung প্রাইমারি সেন্সার) রিয়ার ক্যামেরা। এ ছাড়াও রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার। আসুন এ বার এক নজরে দেখে নেওয়া যাক Redmi Note 7S-এর স্পেসিফিকেশন আর দাম...

Redmi Note 7S-এর স্পেসিফিকেশন আর দাম:

১) ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮১ শতাংশেরও বেশি।

২) দু’ রকম স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। ৩ জিবি RAM + ৩২ জিবি আর ৪ জিবি RAM + ৬৪ জিবি— এই দু’ রকম ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Redmi Note 7S। ফোনের ইন্টার্নাল স্টোরেজ MicroSD কার্ডের সাহায্যে বাড়িয়ে নেওয়া যাবে।

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৬৬০ চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে ৪৮ মেগাপিক্সেল (Samsung প্রাইমারি সেন্সার) + ৫ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সার) ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আর ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৫) এই ফোনে থাকছে ৪,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

আরও পড়ুন: এক ধাক্কায় ১,০০০ টাকা দাম কমল Samsung Galaxy M20-এর!

৬) Redmi Note 7S-এর দাম শুরু হচ্ছে ১০,৯৯৯ টাকা থেকে (৩ জিবি RAM + ৩২ জিবি)। Redmi Note 7S-এর টপ ভেরিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা (৪ জিবি RAM + ৬৪ জিবি)।

.