আজ ভারতে লঞ্চ করছে Xiaomi-র গেমিং স্মার্টফোন Black Shark 2!

দুর্দান্ত গেমিং অভিজ্ঞতার জন্য এই ফোনে থাকছে Qualcomm-এর লেটেস্ট Snapdragon ৮৫৫ চিপসেট আর ১২ জিবি পর্যন্ত RAM।

Updated By: May 27, 2019, 12:03 PM IST
আজ ভারতে লঞ্চ করছে Xiaomi-র গেমিং স্মার্টফোন Black Shark 2!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: সোমবার ভারতে লঞ্চ করছে Xiaomi-র নতুন গেমিং স্মার্টফোন Black Shark 2। আজ বেলা ১টা নাগাদ নয়া দিল্লিতে একটি ইভেন্টে লঞ্চ হবে এই স্মার্টফোনটি। দুর্দান্ত গেমিং অভিজ্ঞতার জন্য এই ফোনে থাকছে Qualcomm-এর লেটেস্ট Snapdragon ৮৫৫ চিপসেট। এর সঙ্গেই থাকছে ১২ জিবি পর্যন্ত RAM। একাধিক স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Black Shark 2। এ বার দেখে নেওয়া যাক Black Shark 2-এর স্পেসিফিকেশন আর দাম...

Black Shark 2-এর স্পেসিফিকেশন আর দাম:

১) ৬.৩৯ ইঞ্চি ফুল এইচডি অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮১ শতাংশেরও বেশি। ডিসপ্লের নীচে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

২) চার রকম স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ, ৮ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ, ৮ জিবি RAM + ২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ আর ১২ জিবি RAM + ২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Black Shark 2। ফোনের ইন্টার্নাল স্টোরেজ MicroSD কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৬৩২ চিপসেট।

Black Shark 2

৪) ছবি তোলার জন্য থাকছে ৪৮ মেগাপিক্সেল (ওয়াইড অ্যাঙ্গেল প্রাইমারি সেন্সার) + ১২ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সর) রিয়ার ক্যামেরা সেটআপ আর ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

আরও পড়ুন: ভারত থেকে স্মার্টফোনের ব্যবসা গুটিয়ে নিচ্ছে এই নামী সংস্থা!

৫) এই ফোনে থাকছে ৪,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। এর সঙ্গেই থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) ফ্রোজেন সিলভার আর স্যাডো ব্ল্যাক— এই দু’টি রঙে পাওয়া যাবে এই ফোন।

জানা গিয়েছে, চিনে Black Shark 2-এর দাম শুরু হচ্ছে ৩,১৯৯ ইউয়ান থেকে (ভারতীয় মূদ্রায় যা প্রায় ৩২ হাজার ৭০০ টাকা)।

.