দুনিয়ার এক নম্বর সেলফি ফোন এটাই

শিরোনামে এসেছে অনেক আগেই, এবার ভাইরাল। সেলফি এক্সপার্ট ফোন। দুনিয়া জুড়ে এর খ্যাতি বেড়েই চলেছে, চিনের বাজারে আইফোনের মার্কেটকে ডাউন করে আপে এখন এই মোবাইল ফোন। ভারতীয় বাজারে যখন এই মোবাইল ফোনের বিজ্ঞাপন এসেছিল তখন কেউ কেউ বলেছেন এটা আবার কি ফোন? হৃত্বিক আর সোনামের ওপো বিজ্ঞাপন সারা ফেলতে শুরু করে ভারতীয় বাজারে। এরপর পাড়ার মোবাইল শোরুম গুলোর পাল্টে যাওয়া হোর্ডিং ব্যানার গুলোর মতই পাল্টে যেতে থাকে ওপো নিয়ে ধ্যানধারণা। এখন হাতে হাতে ঘুরে বেড়াচ্ছে এই ফোন। 

Updated By: Aug 3, 2016, 04:10 PM IST
দুনিয়ার এক নম্বর সেলফি ফোন এটাই

ওয়েব ডেস্ক: শিরোনামে এসেছে অনেক আগেই, এবার ভাইরাল। সেলফি এক্সপার্ট ফোন। দুনিয়া জুড়ে এর খ্যাতি বেড়েই চলেছে, চিনের বাজারে আইফোনের মার্কেটকে ডাউন করে আপে এখন এই মোবাইল ফোন। ভারতীয় বাজারে যখন এই মোবাইল ফোনের বিজ্ঞাপন এসেছিল তখন কেউ কেউ বলেছেন এটা আবার কি ফোন? হৃত্বিক আর সোনামের ওপো বিজ্ঞাপন সারা ফেলতে শুরু করে ভারতীয় বাজারে। এরপর পাড়ার মোবাইল শোরুম গুলোর পাল্টে যাওয়া হোর্ডিং ব্যানার গুলোর মতই পাল্টে যেতে থাকে ওপো নিয়ে ধ্যানধারণা। এখন হাতে হাতে ঘুরে বেড়াচ্ছে এই ফোন। 

সাধারণ থেকে সেলিব্রিটি সবাই এই ফোনের ফ্যান। কারণ, এই ফোনের মত সেলফি নাকি অন্য কোনও মোবাইল ফোনে তোলা যায় না। ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যাফে, ব্রাইট, ক্যান্ডি, শাইন, সফট, ফ্রেড, মনোক্রম-সব ফটো এফেক্ট রয়েছে এই মোবাইলে। আর যেটা সবার মন ছুঁয়েছে, তা হল সেলফি প্যানোরমা। বলিউড ডিভা জেরিন খান তো বলেই দিয়েছেন, তাঁর সেলফি ক্যারিশ্মার কারিগর ওপো এফ ১ প্লাস স্মার্টফোন।

 

.