জানেন বিশ্বের সবথেকে দামি সেলফির দাম ৯৫০ কোটি টাকা!

সারাদিনে কতবার সেলফি তোলেন নিজের ফোনটা নিয়ে? কটা সেলফিই বা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়? সেই সেলফিগুলোতে নিশ্চয়ই অনেক লাইক পান। মানে, এই সমাজের সঙ্গে তালে তাল মিলিয়ে আপনি একেবারে 'সেলফিবাজ' হয়ে উঠেছেন, তাই তো?

Updated By: Apr 12, 2016, 07:07 PM IST
জানেন বিশ্বের সবথেকে দামি সেলফির দাম ৯৫০ কোটি টাকা!

ওয়েব ডেস্ক: সারাদিনে কতবার সেলফি তোলেন নিজের ফোনটা নিয়ে? কটা সেলফিই বা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়? সেই সেলফিগুলোতে নিশ্চয়ই অনেক লাইক পান। মানে, এই সমাজের সঙ্গে তালে তাল মিলিয়ে আপনি একেবারে 'সেলফিবাজ' হয়ে উঠেছেন, তাই তো?

তা ভালো। সেলফি তুলতে থাকুন, কাউকে বিরক্ত না করে অথবা কষ্ট না দিয়ে। কিন্তু জানেন কি যে, এই পৃথিবীর সবথেকে দামি সেলফি কোনটা? এই সেলফিটির দাম ১৪৩ বিলিয়ন ডলার! মানে, ভারতীয় মুদ্রায় এর দাম হল, ৯৫০ কোটি টাকা! ভাবছেন হয়তো কে ছিলেন সেই সেলফিতে? ছিলেন মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস। ওয়ারেন বাফেট এবাং তাঁর পার্টনার শার্লি মুঙ্গের। আর ওই সেলফিটাতে যে ভদ্রমহিলাকে দেখা যাচ্ছে, তিনি হলেন বেকি কুইক। তিনি সিএনবিসির অ্যাঙ্কর। ওই চ্যানেলের একটি শোতে এই সেলফিটি তোলা হয়েছিল। এবার বুঝছেন, বিল গেটসদের মতো চারজনকে যদি একই ছবিতে দেখতে পান, তাঁর দাম তো ৯৫০ কোটি টাকা হবেই। তাই না?

.