আরও মজাদার হোয়াটস অ্যাপ, এল নতুন ফিচার্স!

ব্যবহারকারীদের মনোরঞ্জন করতে সবসময় প্রস্তুত হোয়াটস অ্যাপ। ব্যবহারকারীরা যাতে একই ফিচার্স ব্যবহার করতে করতে বিরক্ত না হয়ে পড়েন, তার জন্য নতুন নতুন ফিচার্স নিয়ে রোজই হাজির হয় জনপ্রিয় এই মেসেজিং সাইটটি। অনেকদিন ধরেই নতুন কিছু ফিচার্স যোগ করায় কাজ করছিল হোয়াটস অ্যাপ। এবার সেই ফিচার্সগুলি আপনি নিজের হোয়াটস অ্যাপেই পাবেন। দেখে নিন নতুন কী কী ফিচার্স নিয়ে এল হোয়াটস অ্যাপ।

Updated By: May 9, 2016, 08:59 PM IST
আরও মজাদার হোয়াটস অ্যাপ, এল নতুন ফিচার্স!

ওয়েব ডেস্ক: ব্যবহারকারীদের মনোরঞ্জন করতে সবসময় প্রস্তুত হোয়াটস অ্যাপ। ব্যবহারকারীরা যাতে একই ফিচার্স ব্যবহার করতে করতে বিরক্ত না হয়ে পড়েন, তার জন্য নতুন নতুন ফিচার্স নিয়ে রোজই হাজির হয় জনপ্রিয় এই মেসেজিং সাইটটি। অনেকদিন ধরেই নতুন কিছু ফিচার্স যোগ করায় কাজ করছিল হোয়াটস অ্যাপ। এবার সেই ফিচার্সগুলি আপনি নিজের হোয়াটস অ্যাপেই পাবেন। দেখে নিন নতুন কী কী ফিচার্স নিয়ে এল হোয়াটস অ্যাপ।

১) ভিডিও কলিং- হোয়াটস অ্যাপ বেশ কিছুদিন আগেই ভয়েস কল চালু করেছিল। এবার আরও সুবিধা এসে গেল। মেসেজিং সাইট আর শুধুমাত্র মেসেজ করার জন্য থাকল না। অনায়াসেই এবার হোয়াটস অ্যাপ থেকে ভিডিও কলিং করতে পারবেন।

২) NFC এবং QR CODE-এর মাধ্যমে গ্রুপ জয়েন- এবার যেকোনও QR CODE-এর মাধ্যমে গ্রুপে যোগ দিতে পারবেন। পাশাপাশি QR CODE স্ক্যানও করতে পারবেন।

৩) কল ব্যাক- শুধু মেসেজের রিপ্লাই নয়, মিস কলেরও রিপ্লাই কল ব্যাক করে করতে পারবেন।

৪) জিপ ফাইল শেয়ার- ডকুমেন্ট শেয়ারের পাশাপাশি এবার জিপ ফাইলও শেয়ার করতে পারবেন হোয়াটস অ্যাপে।

.