বুধবার হঠাত্ই স্তব্ধ হয়ে গেল টুইটার! পোস্ট করতে পারছেন না ব্যবহারকারীরা

ইউজার আইডি ও পাসওয়ার্ড দেওয়ার পরেও খুলছে না টুইটার। সংস্থার বার্তার মাধ্যমে সাময়িক গোলযোগের কথা জানা গিয়েছে। 

Updated By: Oct 2, 2019, 02:51 PM IST
বুধবার হঠাত্ই স্তব্ধ হয়ে গেল টুইটার! পোস্ট করতে পারছেন না ব্যবহারকারীরা

নিজস্ব প্রতিবেদন : কয়েক মাস আগেই সাময়িকভাবে স্তব্ধ হয়ে গিয়েছিল ফেসবুক ও টুইটার। বুধবার সকাল থেকে বন্ধ হয়ে গেল অপর সোশ্যাল মিডিয়া টুইটার। ভারতের বিশাল সংখ্যক টুইটার ব্যবহারকারী এদিন নিজেদের অ্যাকাউন্টে লগ ইন করতে পারেনি। ইউজার আইডি ও পাসওয়ার্ড দেওয়ার পরেও খুলছে না টুইটার। সংস্থার বার্তার মাধ্যমে সাময়িক গোলযোগের কথা জানা গিয়েছে। 

দ্রুত পরিস্থিতি স্বাভাবিক করার বিষয়েও কাজ করা হচ্ছে বলে জানায় সংস্থা। "টুইটার ও টুইটডেক বন্ধ হয়েছে বলে আমরা জানতে পেরেছি। টুইট করতে, নোটিফিকেশন বা ডাইরেক্ট মেসেজ পেতে সমস্যা হতে পারে। সেই বিষয়ে আমরা কাজ শুরু করেছি। দ্রুত সারিয়ে ফেলা সম্ভব হবে বলে মনে করা হচ্ছে", জানায় টুইটার কর্তৃপক্ষ।

 

 

ঠিক কী কারণে হঠাত্ স্তব্ধ হয়ে গেল টুইটার, সে বিষয়ে এখনও কিছু জানায়নি সংস্থা। দ্রুত টুইটার ও টুইটডেক সারানোর বিষয়ে কাজ চলছে বলে জানা গিয়েছে। এর মধ্যে ৪০০০-এরও বেশি রিপোর্ট পৌঁছেছে টুইটারের কাছে। শুধু ভারতই নয়, জাপান ও কানাডাতেও টুইটারে সমস্যা দেখা গিয়েছে। 

আরও পড়ুন: নির্দিষ্ট সময় অন্তর ভ্যানিশ হয়ে যাবে পুরানো মেসেজ, নতুন ফিচার আনছে Whatsapp

সম্প্রতি ইউজার ইন্টারফেসে বড়সড় পরিবর্তন আনে টুইটার। তার ফলে অনেকটাই বদলে যায় সোশ্যাল  মিডিয়া জায়ান্টের খোলনোলচে। তবে, নতুন ইন্টারফেসের বিষয়ে নেতিবাচক মন্তব্যই করেছিলেন বেশিরভাগ ব্যবহারকারীরা।

.