এভাবে আপনি ব্যাঙ্ক সেভিংসের ওপর বেশি সুদ পেতে পারেন

ওয়েব ডেস্ক: ব্যাঙ্ক ব্যবস্থা চালু হওয়ার পর থেকে আমাদের টাকা অনেক নিরাপদে থাকে। আবার ব্যাঙ্কে টাকা রাখার পরিবর্তে সুদও পাওয়া যায়। জমানো টাকার অঙ্কের ওপর বেশি পরিমানে সুদ পেতে কে না চান। তাই সেই বেশি সুদের লোভেই বিভিন্ন চিট ফান্ড কোম্পানির ফাঁদে পা দেন। কিন্তু এবার আর চিট ফান্ড নয়, এসে গেল এমন এক উপায়, যার মাধ্যমে আপনি সেভিংসের ওপর বেশি সুদ পাবেন।

যাঁরা সেভিংসে বেশি সুদ চান, তাঁদের জন্য দারুন খবর। এবার ব্যাঙ্কের সেভিংসের ওপর আপনি পেতে পারেন আরও বেশি সুদ। কীভাবে এই বেশি পরিমান সুদ পাবেন? জনপ্রিয় মোবাইল ওয়ালেট কোম্পানি MobiKwik অন্যান্য সমস্ত ব্যাঙ্কের তুলনায় সেভিংসের ওপর বেশি সুদ দিচ্ছে। MobiKwik ৬ শতাংশ সুদের অফার দিচ্ছে। MobiKwik-এর পক্ষ থেকে জানা গিয়েছে যে, মোবাইল ওয়ালেট ইউজারদের অ্যাকাউন্ট ব্যালেন্সের ওপর বছরে ৬ শতাংশ সুদ দেওয়া হবে।

জনপ্রিয় মোবাইল ওয়ালেট ব্যবহারকারী Paytm-এর সবথেকে বড় প্রতিদ্বন্দ্বী এখন MobiKwik। সারা দেশে এর চাহিদা ৩০ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। MobiKwik কোম্পানি আশা করছে যে আগামি ২০১৭ সালের মধ্যে তাদের ব্যবহারকারীর সংখ্যা ৭০ মিলিয়ন ছাড়িয়ে যাবে।

MobiKwik-এর বার্ষিক ৬ শতাংশ সুদ পাওয়ার জন্য একটি শর্ত মেনে চলতে হবে। প্রতি মাসে খুব কম করে ওয়ালেটে ৫ হাজার টাকা রাখতে হবে। প্রতি মাসের টাকার ওপর নির্ভর করেই বার্ষিক সুদের হার নির্ধারিত হবে। অর্থাত্‌, সারা বছর প্রতি মাসে যদি আপনি MobiKwik-এর মোবাইল ওয়ালেটে খুব কম ৫ হাজার টাকা করেও রাখেন। তাহলে প্রতি মাসে আপনার অ্যাকাউন্টে ২৫ টাকা করে যোগ হয়ে যাবে।

English Title: 
THIS IS HOW YOU CAN GET MORE INTEREST ON BANK SAVINGS
News Source: 
Home Title: 

এভাবে আপনি ব্যাঙ্ক সেভিংসের ওপর বেশি সুদ পেতে পারেন

এভাবে আপনি ব্যাঙ্ক সেভিংসের ওপর বেশি সুদ পেতে পারেন
Yes
Is Blog?: 
No