যে সিমে ইন্টারনেট ছাড়াই ফ্রিতে হোয়াটস অ্যাপ, ফেসবুক, হাইকচ্যাট করা যাবে

যত খুশি হোয়াটস অ্যাপ, যতখুশি ফেসবুক, যতখুশি হাইক চ্যাট-একেবারে বিনামূল্যে। লাগবে না ইন্টারনেটও। পৃথিবীর যেকোনোও প্রান্ত থেকে একটা নম্বর ব্যবহার করেই বিনামূল্যে চ্যাট করার সুবিধা, কাটবে না রোমিংও, না কোনও ভাওতা নয়। বাজারে আসছে চ্যাট সিম। এক বছরের প্যাকেজ, যেখানে খুশি যান, যত খুশি চ্যাট অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

Updated By: Apr 25, 2016, 01:06 PM IST
যে সিমে ইন্টারনেট ছাড়াই ফ্রিতে হোয়াটস অ্যাপ, ফেসবুক, হাইকচ্যাট করা যাবে

ওয়েব ডেস্ক: যত খুশি হোয়াটস অ্যাপ, যতখুশি ফেসবুক, যতখুশি হাইক চ্যাট-একেবারে বিনামূল্যে। লাগবে না ইন্টারনেটও। পৃথিবীর যেকোনোও প্রান্ত থেকে একটা নম্বর ব্যবহার করেই বিনামূল্যে চ্যাট করার সুবিধা, কাটবে না রোমিংও, না কোনও ভাওতা নয়। বাজারে আসছে চ্যাট সিম। এক বছরের প্যাকেজ, যেখানে খুশি যান, যত খুশি চ্যাট অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

ট্রেনে, বাসে, বিমানে চেপে একপ্রান্ত থেকে অন্য কোনও প্রান্ত যাওয়ার পথে কাছের মানুষ আর কাজের মানুষ দুই থেকেই দূরত্ব তৈরি হয়। মন না চাইলেও নেটওয়ার্ক সমস্যা, তার ওপর রোমিংয়ে পকেটে চাপ! চ্যাট সিম ব্যবহার করলে সমস্ত প্রতিবন্ধকতা থেকে একেবারে মুক্ত গ্রাহক। লাইন, ইমো, ফেসবুক ম্যসেঞ্জার, উইচ্যাট, টেলিগ্রাম, বিবিএম, হোয়াটস অ্যাপ, কিউ কিউ, কাকাও টক, হাইক-পৃথিবীর সমস্ত ইউসার ফ্রেন্ডলি ও বহুল প্রচলিত চ্যাট অ্যাপ বিনা মূল্যে কোনও ইন্টারনেট ছাড়াই ব্যবহার করতে পারবেন গ্রাহক।

যে যে সুবিধা পাওয়া যাবে চ্যাট সিম ব্যবহার করলে-

টেক্সট ম্যাসেজ থেকে ইমুজি, পৃথিবীর যেকোনও প্রান্ত থেকে নিজের কাছের মানুষের সঙ্গে যুক্ত থাকার সুবিধা।

১৫০টি দেশে এই পরিষেবা পাওয়া আবে।

৪০০টি নেটওয়ার্কে ফ্রি রোমিং।  

.