আপনার মোবাইলে আছে ৫৯০ কোটির ক্যান্ডি ক্র্যাশ?

বাসে, ট্রেনে, ট্রামে এমনকি বাথরুমেও আপনি যে খেলাটাকে সব থেকে বেশি পছন্দ করেন, সেই মোবাইল গেমটির নাম কি? এই প্রশ্নটা শেষ করার আগেই উত্তরটা সমবেত কন্ঠেই আসে, 'ক্যান্ডি ক্র্যাশ'। আপনি কি জানেনে আপনার প্রিয় মোবাইল গেম ক্যান্ডি ক্র্যাশের দাম কত? 'মাত্র' ৫৯০ কোটি। না আপনাকে এত টাকা খরচ করে এই গেমটি কিনতে হবে না। কিং ডিজিটালের কাছ থেকে ৫৯০ কোটি টাকা দিয়ে ক্যান্ডি ক্র্যাশ কিনে নিল অ্যাক্টিভিশন ব্লিজার্ড নামের একটি কোম্পানি।

Updated By: Nov 5, 2015, 05:23 PM IST
আপনার মোবাইলে আছে ৫৯০ কোটির ক্যান্ডি ক্র্যাশ?

ওয়েব ডেস্ক: বাসে, ট্রেনে, ট্রামে এমনকি বাথরুমেও আপনি যে খেলাটাকে সব থেকে বেশি পছন্দ করেন, সেই মোবাইল গেমটির নাম কি? এই প্রশ্নটা শেষ করার আগেই উত্তরটা সমবেত কন্ঠেই আসে, 'ক্যান্ডি ক্র্যাশ'। আপনি কি জানেনে আপনার প্রিয় মোবাইল গেম ক্যান্ডি ক্র্যাশের দাম কত? 'মাত্র' ৫৯০ কোটি। না আপনাকে এত টাকা খরচ করে এই গেমটি কিনতে হবে না। কিং ডিজিটালের কাছ থেকে ৫৯০ কোটি টাকা দিয়ে ক্যান্ডি ক্র্যাশ কিনে নিল অ্যাক্টিভিশন ব্লিজার্ড নামের একটি কোম্পানি।

এখনও পর্যন্ত এত দামে কোনও মোবাইল গেম বিক্রি হওয়ার রেকর্ড হয়নি। অ্যাক্টিভিশন ব্লিজার্ড কর্তা এই গেমটি কেনার পর বলেন, "গেম খেলতে পছন্দ করেন এমন মানুষদের কাছে আরও চমক দিতেই আমরা এই গেমটি কিনেছি"। উল্লেখ্য অ্যাক্টিভিশন ব্লিজার্ডের কর্মীদের প্রায় ৬০% কর্মীই মহিলা।    

.