অবিশ্বাস্য দামে পাঞ্চ হোল ক্যামেরা, দুর্দান্ত ডিসপ্লে! বিক্রি শুরু Vivo Z1 Pro-এর

কেনার আগে দেখে নিন, Vivo Z1 Pro-এর স্পেসিফিকেশন আর দাম...

Edited By: সুদীপ দে | Updated By: Jul 26, 2019, 10:56 AM IST
অবিশ্বাস্য দামে পাঞ্চ হোল ক্যামেরা, দুর্দান্ত ডিসপ্লে! বিক্রি শুরু Vivo Z1 Pro-এর

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার বিক্রি শুরু হল Vivo Z1 Pro-এর। চলতি মাসের শুরুতে ফ্ল্যাশ সেলের মাধ্যমে Z1 Pro-এর বিক্রি শুরু করে Vivo। এ বার পাকাপাকিভাবে Flipkart ও সংস্থার ওয়েবসাইটে বিক্রি শুরু হল ফোনের। মিড সেগমেন্ট বাজেটে দীর্ঘস্থায়ী ব্যাটারি ও শক্তিশালী পারফর্ম্যান্স থাকছে এই ফোনে। সেলফি ক্যামেরার দিকেও নজর দিয়েছে সংস্থা। ফুল স্ক্রিন ডিসপ্লে থাকছে Vivo Z1 Pro-তে। থাকছে পাঞ্চ হোল সেলফি ক্যামেরা। ট্রিপল রিয়ার ক্যামেরা থাকছে Vivo Z1 Pro-তে।

Vivo Z1 Pro-এর স্পেসিফিকেশন আর দাম:

১) ৬.৫৩ ইঞ্চি ফুল আইপিএস এলসিডি ফুল এইচডি ডিসপ্লে। এখনকার স্মার্টফোনের ট্রেন্ড বজায় রেখে এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও যথেষ্ট বেশি। স্ক্রিনের রেজোলিউশান ১০৮০ x ২৩৪০ পিক্সেল। এই ফোনে থাকছে পাঞ্চ-হোল সেলফি ক্যামেরা।

২) ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ এবং ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে মিলবে এই ফোন।

আরও পড়ুন - আগামী সপ্তাহে শুরু হচ্ছে Flipkart Big Shopping Days, স্মার্টফোনে মিলবে অবিশ্বাস্য ছাড়!

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৭১২ AIE চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে ১৬ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেল (ডেপ্থ সেন্সার)+ ২ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। সেলফির জন্য থাকছে ৩২ মেগাপিক্সেলের পাঞ্চ-হোল সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৫) এই ফোনে থাকছে ৫,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। অর্থাত্ ব্য়াটারি বেশ দীর্ঘস্থায়ী। এর সঙ্গেই থাকছে ১৮w ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

আরও পড়ুন: মাত্র তিন হাজার টাকায় 4G ফোন আনছে Nokia

৬) Vivo Z1 Pro-এর ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৪,৯৯০ টাকা। ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৭,৯৯০ টাকা। শুক্রবার দুপুর ১২টা থেকে Flipkart-এ বিক্রি শুরু হচ্ছে এই ফোনের।

ভারতের বাজারে বাড়তে থাকা প্রতিযোগিতার সঙ্গে তাল মেলাতে এই ফোন এনেছে Vivo। এই দামে Xiaomi Redmi Note 7 Pro, Samsung Galaxy A7, Xiaomi Poco F1, Realme 3 Pro-কে টক্কর দেবে Vivo Z1 Pro।

.