জিও-র দারুণ অফার! রিচার্জ করলেই ২,২০০ টাকা ক্যাশব্যাক

গ্রাহকদের জন্য আবার একটা ধামাকাদার অফার নিয়ে এলো রিলায়েন্স জিও। শুক্রবার মধ্যরাতে গ্রাহকদের জন্য ধামাকাদার ক্যাশব্যাক অফারের ঘোষণা জিও-র। রিলায়েন্স জিও-র এই দারুণ অফারে গ্রাহকরা পেয়ে যাবেন ২ হাজার ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

Updated By: Feb 17, 2018, 09:34 AM IST
জিও-র দারুণ অফার! রিচার্জ করলেই ২,২০০ টাকা ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদন: গ্রাহকদের জন্য আবার একটা ধামাকাদার অফার নিয়ে এলো রিলায়েন্স জিও। শুক্রবার মধ্যরাতে গ্রাহকদের জন্য ধামাকাদার ক্যাশব্যাক অফারের ঘোষণা জিও-র। রিলায়েন্স জিও-র এই দারুণ অফারে গ্রাহকরা পেয়ে যাবেন ২ হাজার ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

শুক্রবার মধ্যরাতে গ্রাহকদের জন্য ‘জিও ফুটবল অফার’ নিয়ে এলো জিও। জিও গ্রাহকরা যাঁরা ৩১ মার্চ ২০১৮-র মধ্যে ৪জি ডিভাইসে প্রথম বার ১৯৮ টাকা বা ২৯৯ টাকার প্রিপেইড প্ল্যান রিচার্জ করবেন, তাঁরা ২,২০০ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন।

আরও পড়ুন : এখনই হোয়াটসঅ্যাপে টাকা পাঠাতে পারবেন না!

জিও-র এই দারুণ ক্যাশব্যাক কিছু নির্দিষ্ট স্মার্টফোনেই পেয়ে পারেন। ‘জিও ফুটবল অফার’ সেই সমস্ত গ্রাহকরাও পেতে পারেন, যাঁরা নতুন জিওমি, স্যামসং, মোটোরোলা, আসুস, হুয়েই, প্যানাসনিক, এলজি, নোকিয়া, মাইক্রোম্যাক্স প্রভৃতি ফোন কিনবেন। এছাড়াও, 10.or, LYF, ব্ল্যাকবেরি, ইনটেক্স, অ্যালকাটেল, কোমিও, জিভি, সুইপ, জেন, জিওক্স, সেলকন, আইভুমি এবং সেনট্রিক-র স্মার্টফোনেও পাওয়া যাবে।

সূত্রের খবর, গ্রাহকরা যাঁরা উপরিউক্ত ৪জি ডিভাইসের মধ্যে কোনওটিতে প্রথমবার ১৯৮ বা ২৯৯ টাকার রিচার্জ করবেন, তাঁদের মাই জিও অ্যাপে ৫০টাকার ৪৪টি ভাউচার যোগ হয়ে যাবে। সেই ভাউচারগুলি গ্রাহকরা মাই জিও অ্যাপের মাধ্যমে ১৯৮ বা ২৯৯ টাকার প্রত্যেক রিচার্জে ১টি করে ব্যবহার করতে পারবেন। ‘জিও ফুটবল অফার’ পুরনো এবং নতুন উভয় জিও গ্রাহকরাই ব্যবহার করতে পারবেন।

তাহলে জিও গ্রাহকরা নতুন একটি ৪জি স্মার্টফোন কিনুন। আর তাতে রিচার্জ করলেই পেয়ে যাবেন দারুণ এই ক্যাশব্যাক অফার।

আরও পড়ুন : নাম মাত্র খরচে ১ বছরের জন্য আনলিমিটেড কল এবং রোজ ১ জিবি ডেটা BSNL-র

.