ফের ধামাকা অফার; এবার জিও প্রাইম মেম্বারও হতে পারবেন ফ্রি-তে!

গত বছর ভারতে নিজেদের ধামাকা অফার নিয়ে আত্মপ্রকাশ ঘটায় রিলায়েন্স জিও। প্রথমে ২০১৬-র ৩০ ডিসেম্বর পর্যন্ত...তারপর চলতি বছর মার্চ মাসের ৩১ তারিখ পর্যন্ত বিনামূল্যে ডেটা ও ভয়েস কলের অফার দিয়ে চলেছে জিও। আর তারপর থেকে নামমাত্র টাকায় দৈনিক নেট পরিষেবা ও ভয়েস কলের সুযোগ করে দিতে চলেছে এই মোবাইল নেটওয়ার্ক সংস্থাটি।

Updated By: Mar 23, 2017, 03:07 PM IST
ফের ধামাকা অফার; এবার জিও প্রাইম মেম্বারও হতে পারবেন ফ্রি-তে!

ওয়েব ডেস্ক : গত বছর ভারতে নিজেদের ধামাকা অফার নিয়ে আত্মপ্রকাশ ঘটায় রিলায়েন্স জিও। প্রথমে ২০১৬-র ৩০ ডিসেম্বর পর্যন্ত...তারপর চলতি বছর মার্চ মাসের ৩১ তারিখ পর্যন্ত বিনামূল্যে ডেটা ও ভয়েস কলের অফার দিয়ে চলেছে জিও। আর তারপর থেকে নামমাত্র টাকায় দৈনিক নেট পরিষেবা ও ভয়েস কলের সুযোগ করে দিতে চলেছে এই মোবাইল নেটওয়ার্ক সংস্থাটি।

বিজ্ঞাপণে বার বার সংস্থার তরফে বলা হচ্ছে মাত্র ৯৯ টাকায় বছরভর জিও পরিষেবা মিলবে গ্রাহকদের। আর সেই ৯৯টাকাও লাগবে না বলে সংস্থার তরফে জানানো হল। কিন্তু কীভাবে মিলবে এই ফ্রি অফার?

আরও পড়ুন- জিও নিয়ে করা সমীক্ষার ফলাফল চমকে ওঠার মত!

জিও প্রাইম মেম্বার হলে ২০১৮ সালের মার্চ মাস পর্যন্ত আপনি পেতে পারেন ফ্রি হ্যাপি নিউ ইয়ার অফারটি। তবে এর জন্য আপনাকে জিও মানি-র স্পেশাল অফারটি নিতে হবে।

জেনে নিন এক নজরে কী করতে হবে...

১) ১৫-ই মার্চ, ২০১৭ থেকে শুরু হওয়া এই অফারটি রয়েছে সীমিত সময়ের জন্য।

২) জিও মানি বা জিও ওয়ালেট থেকে থেকে ৯৯ টাকা বা তার বেশি টাকার রিচার্জ করতে হবে।

৩) জিও মানি বা জিও ওয়ালেট থেকে করা পেমেন্টের ক্ষেত্রে মিলবে ৫০ টাকার ছাড়। সেটি জমা হবে মাই জিও অ্যাপে।

৪) ৩০৩ টাকার প্ল্যান ভাউচারের ওপর ওই ৫০ টাকা ব্যবহার করা যাবে।

৫) প্রতিটি ৩০৩ প্ল্যান ভাউচার রিচার্জের ওপর ব্যবহার করা যাবে এই ৫০ টাকার ক্যাশব্যাকটি।

অর্থাত্‍, প্রথমবার আপনাকে ৯৯টাকা দিয়ে রিচার্জ করতে হবে প্রাইম মেম্বার হওয়ার জন্য। সেই সঙ্গে ৩০৩ টাকার প্ল্যান রিচার্জ। ফলে আপনার খরচ হল ৪০২টাকা। কিন্তু, এই দুটি রিচার্জ করার ফলে জিও আপনাকে দুটো ৫০ টাকার ক্যাশব্যাক দেবে। ফলে, আপনার প্রাইম মেম্বারশিপের জন্য কোনও টাকাই খরচ করতে হল না। 

.