এবার জিও-র ১৪৯ টাকার রিচার্জ করলেই দারুণ সূযোগ

Updated By: Oct 2, 2017, 06:01 PM IST
এবার জিও-র ১৪৯ টাকার রিচার্জ করলেই দারুণ সূযোগ

ওয়েব ডেস্ক: প্রাইম পরিষেবার ঘোষণার সময়েই বেশ কয়েকটি অফারের ঘোষণা করেছিল রিলায়েন্স জিও । প্রথমে বিনামূল্যে পরিষেবা দিলেও পরে অন্যান্য সার্ভিস প্রোভাইডরগুলির মতোই, যেমন টাকা দিয়ে আপনি রিচার্জ করবেন, তেমন পরিষেবা পাবেন, সেই স্কিমেই চলে আসে জিও। ১৪৯, ৩০৯ প্রভৃতি টাকার বিভিন্ন রিচার্জের পর্যায় রয়েছে। এতদিন পর্যন্ত জিওতে ১৪৯ টাকা দিয়ে রিচার্জ করলে আনলিমিটেড ভয়েস কল (লোকাল এবং এসটিডি দুটোই), আনলিমিটেড এসএমএস (প্রতিদিন সবথেকে বেশি ৩০০টি এসএমএস ) করার সুবিধা পেতেন। এই অফারে এতদিন আনলিমিটেড ডেটার সুবিধা ছিল না। কিন্তু, এবার এই অফারেই আনলিমিটেড ডেটার সুবিধা পেতে চলেছেন গ্রাহকরা। তবে, রয়েছে কিছু টুইস্টও।

আনলিমিটেড ভয়েস কলে লাগাম, কড়া সিদ্ধান্ত নিতে চলেছে Jio

সূত্রের খবর, রিলায়েন্স জিও-র ১৪৯ টাকার অফারের বৈধতা ২৮ দিনের জন্য। আর এই অফারে এবার গ্রাহকরা পাবেন আনলিমিটেড ডেটার সুবিধাও। কিন্তু, ৪জি স্পিডে আপনি ব্যবহার করতে পারবেন মাত্র ২জিবি ডেটা। তাহলে ২জিবি ডেটা শেষ হয়ে গেলে কী হবে?

নির্ধারিত ২ জিবি ডেটা শেষ হয়ে গেলে আপনি আর ৪জি স্পিডে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন না। তখন আপনার ডেটা স্পিড হয়ে যাবে 64 KBPS। আর এই স্পিড ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রে খুবই কম।

সময়সীমা বাড়ল রিলায়েন্স জিও-র ফেস্টিভ সিজন অফারের

.