Amazon, Flipkart-এর চাপ বাড়িয়ে চালু হল Reliance-এর নতুন ই-কমার্স প্ল্যাটফর্ম JioMart

Amazon, Flipkart-এর প্রতিযোগিতা বাড়িয়ে নতুন ই-কমার্স প্ল্যাটফর্ম লঞ্চ করল Reliance। Reliance-এর ই-কমার্স প্ল্যাটফর্মের নাম JioMart

Edited By: সুদীপ দে | Updated By: Jan 1, 2020, 11:09 AM IST
Amazon, Flipkart-এর চাপ বাড়িয়ে চালু হল Reliance-এর নতুন ই-কমার্স প্ল্যাটফর্ম JioMart

নিজস্ব প্রতিবেদন: আগেই ই-কমার্স পরিষেবা চালু করার বিষয়ে ইঙ্গিত দিয়েছিলেন Reliance ইন্ডাস্ট্রিস লিমিটেডের চেয়ারম্যান মুকেশ আম্বানি। Amazon, Flipkart-এর প্রতিযোগিতা বাড়িয়ে নতুন ই-কমার্স প্ল্যাটফর্ম লঞ্চ করল Reliance। Reliance-এর ই-কমার্স প্ল্যাটফর্মের নাম JioMart।

আপাতত মহারাষ্ট্রের নভি মুম্বাই, থানে ও কল্যাণে JioMart-এর পরিষেবা চালু করেছে Reliance। সংস্থার রিটেলের মাধ্যমে এই নতুন ই-কমার্স প্ল্যাটফর্ম সচল থাকবে। ইতিমধ্যেই JioMart-এর প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়ে গিয়েছে। শুরুতেই এই প্ল্যাটফর্ম থেকে ৫০ হাজারেরও বেশি দৈনন্দিন গৃহস্থালির সামগ্রী (মুদিখানার জিনিস পত্র) পাওয়া যাবে। নুন্যতম ‘অর্ডার ভ্যালু’ ছাড়াও এই JioMart-এর মাধ্যমে বাড়ি বাড়ি জিনিসপত্র পৌঁছে দেবে সংস্থা।

আরও পড়ুন: Jio ধামাকা! এক রিচার্জেই মিলবে ৩৬৫ দিন আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা, প্রতিদিন ১.৫ জিবি ডেটা

JioMart থেকে কেনা কোনও জিনিস ফেরত দিতে গেলে ক্রেতাকে কোনও রকম প্রশ্নের সম্মুখীন হতে হবে না। এ ছাড়াও মিলবে ‘এক্সপ্রেস ডেলিভারি’-এর বিশেষ সুবিধা। এখান থেকে কেনাকাটার জন্য ‘প্রি-রেজিস্টার’ করলে গ্রাহকরা ৩,০০০ টাকা পর্যন্ত বিশেষ ছাড়ের সুযোগ পাবেন।

.