শীঘ্রই বাজারে আসছে 5G নেটওয়ার্ক সাপোর্ট-সহ Realme X50!

জানা গিয়েছে, এই ফোনে থাকছে ডুয়াল ব্যান্ড নন-স্ট্যান্ড অ্যালন (NSA) আর স্ট্যান্ড অ্যালন (SA) 5G নেটওয়ার্ক সাপোর্ট।

Updated By: Nov 25, 2019, 01:19 PM IST
শীঘ্রই বাজারে আসছে 5G নেটওয়ার্ক সাপোর্ট-সহ Realme X50!

নিজস্ব প্রতিবেদন: আপাতত চিনে Redmi K30 5G লঞ্চের চূড়ান্ত পর্বের প্রস্তুতি নিয়ে ব্যস্ত রয়েছে Xiaomi। মনে করা হচ্ছে ২০২০ সালের শুরুতেই বাজারে চলে আসবে 5G নেটওয়ার্ক সাপোর্ট-সহ Redmi K30। কিন্তু Redmi K30-এর সম্পর্কে ধোঁয়াশা কাটার আগেই চিনের এক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সামনে এল Realme X50 ফোনের টিজার। জানা গিয়েছে, এই ফোনে থাকছে ডুয়াল ব্যান্ড নন-স্ট্যান্ড অ্যালন (NSA) আর স্ট্যান্ড অ্যালন (SA) 5G নেটওয়ার্ক সাপোর্ট।

জানা গিয়েছে, Realme X50 ফোনে থাকছে পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লের নীচে থাকবে ডুয়াল সেলফি ক্যামেরা। এই ফোনে কোন চিপসেট ব্যবহার হয়েছে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে গত সেপ্টেম্বরে Realme জানিয়েছিল, সংস্থার তৈরি 5G স্মার্টফোনে থাকবে Snapdragon 700 সিরিজের চিপসেট। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই 5G সাপোর্ট-সহ নতুন Snapdragon ৭৩৫ চিপসেট লঞ্চ হবে।

আরও পড়ুন: মাত্র ১৭ মিনিটেই ফুল চার্জ হবে Xiaomi-র এই ফোনের ৪,০০০ mAh ব্যাটারি!

সদ্য প্রকাশিত টিজারে দেখা গিয়েছে, Realme X50 ফোনের ডিসপ্লের বাঁ-দিকে পাঞ্চ হোল রয়েছে। মনে করা হচ্ছে এই ফোনটির দাম মধ্যবিত্তের বাজেটের মধ্যেই রাখা হবে। যদি এই ফোনে Snapdragon ৭৩৫ চিপসেট ব্যবহার করা হয়, তাহলে এই প্রথম কোনও মিডরেঞ্জ চিপসেটে 5G সাপোর্ট দেখা যাবে।

.