৬৪ মেগাপিক্সেল ক্যামেরা, ৮ জিবি RAM, ভারতে বিক্রি শুরু হল Realme X2 Pro-এর

এক নজরে দেখে নিন Realme X2 Pro-এর স্পেসিফিকেশন আর দাম...

Updated By: Nov 26, 2019, 12:27 PM IST
৬৪ মেগাপিক্সেল ক্যামেরা, ৮ জিবি RAM, ভারতে বিক্রি শুরু হল Realme X2 Pro-এর

নিজস্ব প্রতিবেদন: গত সপ্তাহেই ভারতে লঞ্চ করেছে Realme X2 Pro। অত্যন্ত দ্রুত চার্জিং, ঝকঝকে ক্যামেরা ও শক্তিশালী প্রসেসর— Realme X2 Pro-এর স্পেসিফিকেশন নজর কেড়েছে স্মার্টফোন উত্সাহীদের।

যত দিন যাচ্ছে স্মার্টফোনের বাজারে প্রতিযোগিতা ততই বৃদ্ধি পাচ্ছে। বাজেট সেগমেন্টে একাধিক ফিচারে বিভিন্ন স্মার্টফোন প্রস্তুতকারী সংস্থার মধ্যে চলছে হাড্ডাহাড্ডির লড়াই। আর এ ক্ষেত্রে ব্যাতিক্রম নয় Realme X2 Pro। এ বার এক নজরে দেখে নিন Realme X2 Pro-এর স্পেসিফিকেশন আর দাম...

Realme X2 Pro-এর স্পেসিফিকেশন আর দাম:

১) ৬.৫ ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৫ শতাংশের বেশি। এই ফোনে ছোট্ট ওয়াটার ড্রপ নচ রয়েছে।

২) দুই রকম স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। ৮ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ, ১২ জিবি RAM + ২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজে পাওয়া যাবে এই ফোন।

৩) Android ৯.০ (Pie), Octa-core প্রসেসর আর Qualcomm SDM855 Snapdragon 855 (7 nm) চিপসেট।

৪) ৬৪ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সর Sony IMX363) + ১৩ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল+ ২ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আর ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

আরও পড়ুন: ফ্ল্যাশ সেলে বিক্রি শুরু হল Redmi Note 8!

৫) ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৬) এই ফোনে থাকছে ৪,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। রয়েছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। আর কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৭) আপাতত শুধুমাত্র Flipkart আর Realme.com থেকেই পাওয়া যাবে Realme X2 Pro। Realme X2 Pro-এর ৮ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা আর ১২ জিবি RAM + ২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৩৩,৯৯৯ টাকা।

.