একাধিক আকর্ষণীয় অফার নিয়ে শুরু হল Realme মিলিয়ন ডেজ সেল!

১০ জুলাই থেকে ১২ জুলাই পর্যন্ত চলবে Realme-র এই মিলিয়ন ডেজ সেল (Million Days Sale)। এই সেলে Realme C2, Realme 3 Pro-এর মতো স্মার্টফোনের কেনাকাটায় মিলছে আকর্ষণীয় ছাড়! 

Updated By: Jul 10, 2019, 12:29 PM IST
একাধিক আকর্ষণীয় অফার নিয়ে শুরু হল Realme মিলিয়ন ডেজ সেল!
—প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: ভারতে ক্রমশ জনপ্রিয় হচ্ছে Realme। ইতিমধ্যেই বাজেট সেগমেন্টে একাধিক নামী সংস্থার স্মার্টফোনকে পেছনে ফেলে বিক্রি বাড়িয়েছে এই চিনা সংস্থা। গত এপ্রিলে লঞ্চ হয়েছিল Realme 3 Pro আর Realme C2। সম্প্রতি ১০ লক্ষেরও বেশি Realme C2 ফোন বিক্রি হয়েছে। ফোন দু’টির এই বিপুল চাহিদার কথা মাথায় রেখে ১০ জুলাই, বুধবার থেকে বিশেষ সেল শুরু করল Realme। ১০ জুলাই থেকে ১২ জুলাই পর্যন্ত চলবে Realme-র এই মিলিয়ন ডেজ সেল (Million Days Sale)।

মঙ্গলবারই ট্যুইটারে এই মিলিয়ন ডেজ সেল-এর কথা ঘোষণা করেন সংস্থার সিইও মাধব শেঠ। এই সেলে স্মার্টফোনগুলিতে ৫০০ টাকা থেকে ১,০০০ টাকার বিশেষ ছাড় পাওয়া যাবে। যেমন, Realme মিলিয়ন ডেজ সেল থেকে কিনলে Realme C2-এর ২ জিবি RAM আর ১৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম পড়বে ৫,৯৯৯ টাকা আর ৩ জিবি RAM আর ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম পড়বে ৭,৯৯৯ টাকা। ডায়মন্ড ব্লু আর ডায়মন্ড ব্ল্যাক রঙে পাওয়া যাবে Realme C2। এ ছাড়াও এই সেল থেকে Realme C2 কিনলে পাওয়া যাবে ২ বছরের ওয়্যারিন্টি।

আরও পড়ুন: স্ক্রিন অফ রেখে বা ফেসবুক করতে করতে গান শুনুন Youtube-এ, জেনে নিন কী ভাবে

এই সেলে Realme 3 Pro-এর ৪ জিবি RAM আর ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম পড়বে ১৩,৪৯৯ টাকা। অর্থাৎ, মিলিয়ন ডেজ সেল-এ Realme 3 Pro-এর এই স্টোরেজ ভেরিয়েন্টে মিলবে ৫০০ টাকা ছাড়। Realme 3 Pro-এর ৪ জিবি RAM আর ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট এই সেলে পাওয়া যাবে ১৪,৯৯৯ টাকায়। অর্থাৎ, Realme 3 Pro-এর এই স্টোরেজ ভেরিয়েন্টে মিলবে ১,০০০ টাকা ছাড়।

.