সস্তায় দুর্দান্ত ডিসপ্লে, আগামী সপ্তাহেই লঞ্চ হচ্ছে Realme 3i

মধ্যবিত্তের বাজেটের মধ্যেই ডিউ-ড্রপ ডিসপ্লে দিতে চাইছে সংস্থা।

Updated By: Jul 13, 2019, 01:08 PM IST
সস্তায় দুর্দান্ত ডিসপ্লে, আগামী সপ্তাহেই লঞ্চ হচ্ছে Realme 3i

নিজস্ব প্রতিবেদন : ১৫ জুলাই লঞ্চ হবে Realme 3i। ইতিমধ্যে এই ফোনের একাধিক টিজার প্রকাশ করেছে সংস্থা। কম দামে সেরা ডিসপ্লে দেওয়ার লক্ষ্যেই এই ফোন আনছে Realme। বাজারে এখন ট্রেন্ড নচ-সহ ডিসপ্লে-এর। যত দিন যাচ্ছে দাম কমছে নচ ডিসপ্লে-সহ স্মার্টফোনের। মধ্যবিত্তের বাজেটের মধ্যেই ডিউ-ড্রপ ডিসপ্লে দিতে চাইছে সংস্থা। স্ক্রিনের আকারও বেশ বড়। দীর্ঘস্থায়ী ব্যাটারির দিকেও নজর দিয়েছে সংস্থা।

এই দামের ফোনের ক্রেতাদের বেশির ভাগই অল্পবয়সী। বেশির ভাগ ব্যবহারকারীই তাদের ফোনে গেম খেলেন। তাই প্রয়োজন শক্তিশালী RAM ও প্রসেসর, বড় ডিসপ্লে ও দীর্ঘস্থায়ী ব্যাটারির। Realme 3i-তে সেই বিষয়গুলির দিকে নজর দিয়েছে সংস্থা।   

 

Realme 3i-এর স্পেসিফিকেশন ও দাম:

১) এই ফোনে থাকছে ৬.২২ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও অনেকটাই বেশি। ডিসপ্লের উপরের অংশে আছে ডিউ-ড্রপ নচ। 
 
২) জানা গিয়েছে, এই ফোনে থাকছে ৪ জিবি RAM। ইন্টার্নাল স্টোরেজের ব্যাপারে এখনও কিছু জানায়নি সংস্থা। বিশেষজ্ঞদের ধারণা, ৬৪ জিবি ও ১২৮ জিবি ভেরিয়েন্ট পাওয়া যেতে পারে Realme 3i-তে। 

আরও পড়ুন: গত পাঁচ মাসে হ্যাক হয়েছে ২৫টি সরকারি ওয়েবসাইট

৩) গেমিং অভিজ্ঞতার জন্য এই ফোনে থাকছে  MediaTek Helio P60 SoC চিপসেট। তবে Realme 3i-এ কোন প্রসেসর ব্যবহার হয়েছে তা এখনও জানা যায়নি।

৪)  ক্যামেরার ব্যাপারে এখনও কিছু প্রকাশ করেনি সংস্থা। তবে, ডিউ-ড্রপ ডিসপ্লের নচেই থাকছে সেলফি ক্যামেরা। ফোনের ব্যাক-এর ডিজাইনও বেশ আকর্ষণীয়। 

৫) এই ফোনে থাকছে ৪,২৩০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা।

৬) Realme 3-এর সস্তার ভেরিয়েন্ট হিসাবে আনা হচ্ছে এই ফোন। তাই, স্বাভাবিকভাবেই সেই ফোনের থেকে বেশ কিছুটা কম দাম হবে Realme 3i-এর। ভারতে Realme 3-এর দাম ৮,৯৯৯ টাকা থেকে শুরু। এর থেকে কম দাম হবে Realme 3i-এর, মত বিশেষজ্ঞদের। ৭,০০০ টাকা থেকে ৮,০০০ টাকার মধ্যেই দাম রাখা হবে Realme 3i-এর। 

.