PUBG-এর দিওয়ালি ধামাকা! গেম খেলেই জিতে নিন TVS Apache মোটরসাইকেল

বিশেষ গেমে অংশ নেওয়ার মাধ্যমে মিলতে পারে এই উপহার। 

Updated By: Oct 19, 2019, 02:25 PM IST
PUBG-এর দিওয়ালি ধামাকা! গেম খেলেই জিতে নিন TVS Apache মোটরসাইকেল

নিজস্ব প্রতিবেদন : PUBG খেলেই এই দীপাবলিতে জিতে নিতে পারেন TVS Apache-এর মতো মোটরসাইকেল কিংবা Oppo-এর দামি স্মার্টফোন। না, হেঁয়ালি নয়, উত্সবের মরসুমে ভারতের গেমারদের উত্সাহিত করতে এমনই গিফটের আয়োজন করেছে PUBG Mobile। বিশেষ গেমে অংশ নেওয়ার মাধ্যমে মিলতে পারে এই উপহার। 

ইভেন্ট পিরিয়ড থাকাকালীন ডেইলি মিশনে অংশ নিতে হবে প্লেয়ারদের। সেই মিশনগুলি সম্পূর্ণ করতে পারলে মিলবে 'দিওয়ালি স্পার্কলারস'। সেগুলি ওপেন করলেই মিলবে গিফট টোকেন। সেগুলির মাধ্যমেই মিলবে বিভিন্ন নতুন ইন-গেম আইটেম, যেমন কুর্তা-পাজামার অবতার, ক্রিকেট প্লেয়ারের কস্টিউম, পুলিশের পোশাক, ক্রেট কুপন। 

জানা গিয়েছে, দিওয়ালীর ইভেন্টটিতে তিনটি স্তর থাকবে, যেখানে মোট ২৫টি লুকানো ক্র্যাকারের মধ্যে রয়েছে গিফট কুপন। তিনটি লেভেলের মধ্যে থাকবে এই কুপনগুলি। প্রতিটি লেভেলেই সব কটি টোকোন সংগ্রহ করতে হবে। তারপরেই বিনামূল্যে ইন-গেম আইটেম পাওয়া যাবে। তবে পাবজি-এর তরফে জানানো হয়েছে দেশজুড়ে কিছু ভাগ্যবান প্লেয়ারকে বিশেষ গিফট দেওয়া হবে। সেই গিফটের তালিকায় রয়েছে TVS Apache মোটরসাইকেল, Oppo-এর দামি ফোন, Boat-এর হেডফোন, পাবজি-এর ব্র্যান্ডের পোশাক, সোনার কয়েন, ব্যাগ ইত্যাদি। আগামী ৪ নভেম্বর পর্যন্ত কার্যকর থাকবে এই অফার। 

প্রসঙ্গত কয়েকদিন আগেই PUBG Mobile-এ এসে পৌঁছয় 0.15.0 আপডেট। সেই আপডেটে যোগ করা হয়েছে নতুন পেলোড মোড। আর তার মাধ্যমে এয়ার স্ট্রাইকে অংশ নিতে পারছেন গেমাররা। যোগ হয়েছে একাধিক নতুন অস্ত্র, হেলিকপ্টার, যুদ্ধবিমান। যোগ হয়েছে কামান ও নতুন গ্রেনেড ও রকেট লঞ্চার। তার সঙ্গে এই দীপাবলির উপহার যে নতুন মাত্রা যোগ করল, তা বলাই বাহুল্য। 

আরও পড়ুন : অভিভাবকদের আর্জিতে বাংলাদেশজুড়ে সাময়িকভাবে নিষিদ্ধ হল PUBG!

 

.