১২ জিবি RAM, ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা! ভারতে লঞ্চ করছে নতুন গেমিং স্মার্টফোন

দুর্দান্ত গেমিং অভিজ্ঞতার জন্য এই ফোনে থাকছে Qualcomm-এর লেটেস্ট Snapdragon ৮৫৫ চিপসেট আর ৫,০০০ mAh-এর শক্তিশালী ব্যাটারি।

Updated By: Jun 17, 2019, 10:54 AM IST
১২ জিবি RAM, ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা! ভারতে লঞ্চ করছে নতুন গেমিং স্মার্টফোন
—প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: মে মাসের শেষে ভারতে লঞ্চ হয়েছিল Xiaomi-র গেমিং স্মার্টফোন Black Shark 2। এ বার Black Shark 2-কে টেক্কা দিতে আজ ভারতের বাজারে লঞ্চ করছে আর একটি চিনা স্মার্টফোন প্রস্তুতকারী সংস্থার ফোন Nubia Red Magic 3। সোমবার দুপুর ১টা নাগাদ নয়া দিল্লিতে একটি ইভেন্টে লঞ্চ হচ্ছে এই ফোনটি। দুর্দান্ত গেমিং অভিজ্ঞতার জন্য এই ফোনে থাকছে Qualcomm-এর লেটেস্ট Snapdragon ৮৫৫ চিপসেট, ১২ জিবি পর্যন্ত RAM আর ৫,০০০ mAh-এর শক্তিশালী ব্যাটারি। আসুন এ বার দেখে নেওয়া যাক Nubia Red Magic 3-এর স্পেসিফিকেশন আর সম্ভাব্য দাম...

Nubia Red Magic 3-এর স্পেসিফিকেশন আর সম্ভাব্য দাম:

১) ৬.৬৫ ইঞ্চি ফুল এইচডি অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮০ শতাংশেরও বেশি।

২) তিন রকম স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। ৬ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ, ৮ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ, ১২ জিবি RAM + ২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Nubia Red Magic 3। ফোনের ইন্টার্নাল স্টোরেজ MicroSD কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৮৫৫ চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে ৪৮ মেগাপিক্সেল (ওয়াইড অ্যাঙ্গেল প্রাইমারি সেন্সার) রিয়ার ক্যামেরা সেটআপ আর ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

আরও পড়ুন: এ বার ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা-সহ ফোন আনছে Xiaomi

৫) এই ফোনে থাকছে ৫,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। এর সঙ্গেই থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) এই ফোনে থাকছে ডেডিকেটেড মাইকের সঙ্গে অ্যাকটিভ নয়েজ ক্যানসেলেশন প্রযুক্তি। এর সঙ্গেই থাকছে ফ্রন্ট ফেসিং স্টিরিও স্পিকার, থ্রিডি সারাউন্ড সাউন্ড আর লিকুইড কুলিং টেকনোলজি।

৭) জানা গিয়েছে, চিনে Nubia Red Magic 3-এর দাম শুরু হচ্ছে ২,৮৯৯ ইউয়ান থেকে (ভারতীয় মূদ্রায় যা প্রায় ২৯ হাজার ১০০ টাকা)।

.