যারা জিও গ্রাহক নন তারা কি 'ধন ধনা ধন' অফারের সুবিধা পাবেন?

একের পর এক ধামাকা। ফ্রি আর ফ্রি! জিও যেন ফ্রি'র দোকান! অফার শেষই হচ্ছে না। লোকমুখে তো এও চলছে, "ডেটা লাগে, তো দেবে জিও"। হ্যাঁ, শুধু কথায় নয়, কাজেও ডেটাকে 'মুফত' করে দিয়ছে রিলায়েন্স জিও। ওয়েলকাম অফার থেকে শুরু করে সামার সারপ্রাইজ, একেবারে লেটেস্টটা 'ধন ধনা ধন' অফার। একটা অফার শেষ হতে না হতেই আরেকটা অফার লঞ্চ করে গ্রাহকদেরকে জিও'র 'নেশা' ধরিয়ে দিচ্ছে রিলায়েন্স। 'নেট নেশার' একমাত্র এবং একমাত্র 'অ্যাডিকশান সোর্স' এখন রিলায়েন্স জিও'ই। ভোডাফোন, এয়ারটেল, জিও'র সঙ্গে টক্করে রীতিমত হাসফাঁস করছে। কয়েকদিন আগেই ট্রাইয়ের নিষেধাজ্ঞায় কিছুটা স্বস্তি পেয়েছিল ভারতের অন্যান্য টেলিকম সংস্থাগুলো। তবে তা দীর্ঘস্থায়ী হল কই? জিও নিয়ে এল নতুন অফার, 'ধন ধনা ধন'। জিও গ্রাহক তো বটেই, যারা জিও গ্রাহক নন তারাও এই পরিষেবা পাবে বলে জানিয়েছে রিলায়েন্স জিও। (জিও নিয়ে এল 'ধন ধনা ধন' অফার) 

Updated By: Apr 11, 2017, 07:03 PM IST
যারা জিও গ্রাহক নন তারা কি 'ধন ধনা ধন' অফারের সুবিধা পাবেন?

ওয়েব ডেস্ক: একের পর এক ধামাকা। ফ্রি আর ফ্রি! জিও যেন ফ্রি'র দোকান! অফার শেষই হচ্ছে না। লোকমুখে তো এও চলছে, "ডেটা লাগে, তো দেবে জিও"। হ্যাঁ, শুধু কথায় নয়, কাজেও ডেটাকে 'মুফত' করে দিয়ছে রিলায়েন্স জিও। ওয়েলকাম অফার থেকে শুরু করে সামার সারপ্রাইজ, একেবারে লেটেস্টটা 'ধন ধনা ধন' অফার। একটা অফার শেষ হতে না হতেই আরেকটা অফার লঞ্চ করে গ্রাহকদেরকে জিও'র 'নেশা' ধরিয়ে দিচ্ছে রিলায়েন্স। 'নেট নেশার' একমাত্র এবং একমাত্র 'অ্যাডিকশান সোর্স' এখন রিলায়েন্স জিও'ই। ভোডাফোন, এয়ারটেল, জিও'র সঙ্গে টক্করে রীতিমত হাসফাঁস করছে। কয়েকদিন আগেই ট্রাইয়ের নিষেধাজ্ঞায় কিছুটা স্বস্তি পেয়েছিল ভারতের অন্যান্য টেলিকম সংস্থাগুলো। তবে তা দীর্ঘস্থায়ী হল কই? জিও নিয়ে এল নতুন অফার, 'ধন ধনা ধন'। জিও গ্রাহক তো বটেই, যারা জিও গ্রাহক নন তারাও এই পরিষেবা পাবে বলে জানিয়েছে রিলায়েন্স জিও। (জিও নিয়ে এল 'ধন ধনা ধন' অফার

জিও'র এই 'ধন ধনা ধন' পরিষেবা সম্পর্কে জেনে নিন-   

জিও প্রাইম মেম্বারশিপ যাদের আছে তারা ৩০৯ টাকার ট্যারিফে ৩ মাস প্রতিদিন ১ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন। আর যারা জিও 'নন প্রাইম' গ্রাহক অথবা এখনও জিও গ্রাহক নন তাদের জন্য (৩০৯ + ৯৯) ৪০৮ টাকার ট্যারিফ প্ল্যানে এই পরিষেবা দেবে জিও। 

আর প্রতিদিন ২ জিবি করে ডেটা ব্যবহার করতে হলে জিও প্রাইম মেম্বারশিপ উপভোক্তাদের রিচার্জ করাতে হবে ৫০৯ টাকার ট্যারিফ প্ল্যান। এই একই প্ল্যান জিও গ্রাহক নন কিংবা জিও প্রাইম মেম্বারশিপ করাননি, এমন গ্রাহকদের জন্য (৫০৯+৯৯) ৬০৮ টাকায় দেবে রিলায়েন্স জিও। 

 

.