নোকিয়া ১ কিনলেই জিও-র দুর্দান্ত অফার

একের পর এক ছক্কা হাঁকিয়েই যাচ্ছে মুকেশ আম্বানির জিও। বারবার নতুন নতুন অফার নিয়ে এসে চমকে দিচ্ছে গ্রাহকদের। এবার নোকিয়া ১ স্মার্টফোনের সঙ্গে দুর্দান্ত এক অফার নিয়ে এসেছে জনপ্রিয় এই টেলিকম সংস্থা।

Updated By: Mar 30, 2018, 11:09 AM IST
নোকিয়া ১ কিনলেই জিও-র দুর্দান্ত অফার

নিজস্ব প্রতিবেদন: একের পর এক ছক্কা হাঁকিয়েই যাচ্ছে মুকেশ আম্বানির জিও। বারবার নতুন নতুন অফার নিয়ে এসে চমকে দিচ্ছে গ্রাহকদের। এবার নোকিয়া ১ স্মার্টফোনের সঙ্গে দুর্দান্ত এক অফার নিয়ে এসেছে জনপ্রিয় এই টেলিকম সংস্থা।

চলতি সপ্তাহের প্রথম দিকে লঞ্চ করে নোকিয়া ১ স্মার্টফোন। অ্যান্ড্রয়েড ওরিও ডিভাইসের সঙ্গে আরও দারুণ সমস্ত উন্নত প্রযুক্তি রয়েছে নোকিয়ার সদ্য লঞ্চ করা এই স্মার্টফোনে। এবার নোকিয়ার নতুন স্মার্টফোন নোকিয়া ১ কিনলেই পেয়ে যাবেন রিলায়েন্স জিও-র পক্ষ থেকে দুর্দান্ত ক্যাশব্যাক অফার। জানা গিয়েছে, ৩১ মার্চের মধ্যে ৪জি স্মার্টফোন কিনলেই পেয়ে যাবেন রিলায়েন্স জিও-র পক্ষ থেকে ২,২০০ টাকা ক্যাশব্যাক।

আরও পড়ুন : আইফোনের বিভিন্ন মডেলে দারুণ ক্যাশব্যাক অফার

কিন্তু কীভাবে পাবেন জিও-র এই অফার?
৪জি স্মার্টফোন কিনে জিও গ্রাহকদের প্রথমে ১৯৮ কিংবা ২৯৯ টাকা দিয়ে রিচার্জ করতে হবে। রিচার্জ করার পরই আপনার My Jio অ্যাকাউন্টে ৫০ টাকার ৪৪টি ভাউচার পাবেন। যার মূল্য ২,২০০ টাকা। মনে রাখবেন, ৫০ টাকার এই ৪৪টি ভাউচার আপনি পরবর্তীকালে মাই জিওঅ্যাপ থেকে রিচার্জ করাকালীন ব্যবহার করতে পারবেন।

এবার জেনে নেওয়া যাক কী কী ফিচার রয়েছে নোকিয়া ১ স্মার্টফোনে?
১) ৪.৫ ইঞ্চি ডিসপ্লে।
২) 1 GB RAM।
৩) ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।
৪) ১২৮ জিবি এক্সপ্যান্ডেবল মেমোরি।
৫) ৫ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা।
৬) ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।
৭) 4G VoLTE।
৮) অ্যান্ড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেম।
৯) ফোনটির দাম ৫,৪৯৯ টাকা।

আরও পড়ুন : তথ্য চুরি বিতর্ক, জানুন কীভাবে ফেসবুকের সেটিংস বদলাবেন

.