Moto G8 Plus: ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, লেজার অটোফোকাস, প্রকাশ্যে স্পেসিফিকেশন

হার্ডওয়্যার ও বিল্ড কোয়ালিটির দিক থেকে অন্যান্য সংস্থাগুলির তুলনায় কোনও অংশেই কম নয় Motorola।

Updated By: Oct 24, 2019, 02:14 PM IST
Moto G8 Plus: ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, লেজার অটোফোকাস, প্রকাশ্যে স্পেসিফিকেশন

নিজস্ব প্রতিবেদন : গত সপ্তাহেই একাধিক টেক পোর্টালে প্রকাশ্যে এসেছিল Moto G8 Plus-এর স্পেসিফিকেশন। তার এক সপ্তাহের মধ্যেই ব্রাজিলে নতুন স্মার্টফোন প্রকাশ্যে আনল Motorola। অল্প সময়ের মধ্যেই ভারতের বাজারে এই ফোন প্রকাশ্যে আসবে বলে মনে করা হচ্ছে। বর্তমান বাজারে বিভিন্ন চিনা সংস্থার দাপটে হয় তো জনপ্রিয়তার নিরিখে কিছুটা পিছিয়ে পড়েছে Motorola। কিন্তু হার্ডওয়্যার ও বিল্ড কোয়ালিটির দিক থেকে অন্যান্য সংস্থাগুলির তুলনায় কোনও অংশেই কম নয় Motorola। নতুন Moto G8 Plus-এর মাধ্যমে সেই দিকটিই আরও একবার প্রমাণ করতে চাইছে সংস্থা। এক নজরে দেখে নিন Moto G8 Plus-এর স্পেসিফিকেশন ও দাম...

Moto G8 Plus-এর সম্ভাব্য স্পেসিফিকেশন আর দাম:

১) Moto G8 Plus-এ থাকছে ট্রিপেল রিয়ার ক্যামেরা সেটআপ যার মধ্যে রয়েছে একটি ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর। থাকছে ১৬ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর। সঙ্গে থাকছে ৫ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। ক্যামেরার হাউসিং-এ চতূর্থ সেন্সরটি লেজার অটোফোকাসের জন্য। ঝকঝকে সেলফির জন্য থাকছে ২৫ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর।

২) দুটি সংস্করণে লঞ্চ হচ্ছে Moto G8 Plus। ৪ জিবি RAM+ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৪ জিবি RAM+ ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভার্সানে প্রকাশিত Moto G8 Plus। থাকছে Snapdragon 665 চিপসেট।

৩) Moto G8 Plus ফোনে থাকছে ৪,০০০ mAh ব্যাটারি। এর সঙ্গেই থাকছে ফাস্ট চার্জ সাপোর্ট।

আরও পড়ুন: সাধ্যের মধ্যেই পাঞ্চ হোল ক্যামেরা, ৬ জিবি RAM দিচ্ছে Huawei Nova 5z

৪) তবে এই ফোনে Android 9.0 থাকবে বলে জানা গিয়েছে।

৫) থাকছে ৬.৩ ইঞ্চি ফুল এইচ ডি আইপিএস এলসিডি ডিসপ্লে। ফোনের উপরে ছোট্ট নচে থাকছে সেলফি ক্যামেরা।

৬) দামের ব্যাপারে এখনও কিছু জানায়নি সংস্থা। তবে, মনে করা হচ্ছে ১৮,৯৯৯ টাকা থেকে ২১,৯৯৯টাকার মধ্যেই দাম রাখা হতে পারে Moto G8 Plus-এর।

.