টুইটারে মমতার আবির্ভাব

ফেসবুকের পর এবার টুইটার। তৃণমূল কংগ্রেসের ষোলোতম প্রতিষ্ঠা দিবসে মাইক্রো ব্লগিং সাইটে আত্মপ্রকাশ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। অ্যাকাউন্ট খুলেই সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী।

Updated By: Jan 2, 2015, 10:31 PM IST
টুইটারে মমতার আবির্ভাব

কলকাতা: ফেসবুকের পর এবার টুইটার। তৃণমূল কংগ্রেসের ষোলোতম প্রতিষ্ঠা দিবসে মাইক্রো ব্লগিং সাইটে আত্মপ্রকাশ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। অ্যাকাউন্ট খুলেই সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী।

এতদিন তাঁর জনসংযোগের হাতিয়ার ছিল ফেসবুক। কোনও কিছুর সমালোচনা কিম্বা প্রশংসা। সবকিছুই মমতা বন্দ্যোপাধ্যায় করতেন ফেসবুকে। অথবা নিজের মতামত সকলের কাছে পৌছে দেওয়ার অন্যতম মাধ্যমও ছিল সেই ফেসবুকই। তাঁর ফেসবুক অ্যাকাউন্ট ফলোয়ারের সংখ্যাও কম নয়। মুখ্যমন্ত্রীর মন্তব্য পছন্দ করে লাইক দিয়েছেন দশ লক্ষেরও বেশি মানুষ। কিন্তু এবার তিনি হাজির টুইটারে। তৃণমূল কংগ্রেসের ষোলোতম প্রতিষ্ঠা দিবসে মাইক্রো ব্লগিং সাইটে অ্যাকাউন্ট খুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও আগে থেকেই তাঁর নামে একাধিক টুইটার অ্যাকাউন্ট ছিল। তবে এটাই তাঁর অফিসিয়াল। জানিয়েছেন দলীয় সাংসদ ডেরেক ও ব্রায়ন। আত্মপ্রকাশ করেই সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে মুখ্যমন্ত্রী। টুইট করেছেন যে মানুষের উন্নয়নে তিনি কাজ করে যেতে বদ্ধপরিকর। তারজন্য সকলের আন্তরিক সহযোগিতাও চেয়েছেন।

প্রচার ও জনসংযোগের অন্যতম মাধ্যম হিসেবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে দেশের প্রায় সব প্রথম সারির নেতারই অ্যাকাউন্ট রয়েছে টুইটারে। সেখানেই তাঁরা তাঁদের মত প্রকাশ করেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার অ্যাকাউন্ট খোলার সঙ্গে সঙ্গেই তাঁকে অনুসরণকারীর সংখ্যা হাজার ছাড়িয়ে যায়।

 

.