Lexi Love: একা পুরুষের সব সাধই মেটাচ্ছে এই AI মডেল! মাত্র ?? টাকায় 'পারফেক্ট গার্লফ্রেন্ড'

Lexi Love is a busty blonde AI model creates Storms: দুধের স্বাদ ঘোলে মেটাতে মানুষ কী না করছে! এই প্রতিবেদন পড়ে জানুন এবার গার্লফ্রেন্ডের খোঁজে ভরসা কৃত্তিম মেধাই।  

Updated By: Jan 23, 2024, 06:10 PM IST
Lexi Love: একা পুরুষের সব সাধই মেটাচ্ছে এই AI মডেল! মাত্র ?? টাকায় 'পারফেক্ট গার্লফ্রেন্ড'
যার জন্য় পাগল পুরুষ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হয় এই দুনিয়া বদলে দেবে, নাহয় এই দুনিয়া ধ্বংস করে দেবে। আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স (Artificial intelligence) ওরফে কৃত্তিম মেধাকে নিয়ে এমনটাই মত বহু বিজ্ঞানমনষ্কের। বিজ্ঞান আশীর্বাদ না অভিশাপ? এই আলোচনা তো এমনিতেও আবহমান। সম্প্রতি এমন এআই-এর এক কীর্তি নিয়ে সারা বিশ্বে চলছে আলোচনা। অনেকেই জানেন যে, এইআই মডেল ব্য়বসা ক্রমেই ফুলে ফেঁপে ওঠে। ইতিমধ্য়েই আয়িতানা লোপেজ (Aitana Lopez) ও এমিলি পেলেগ্রিনির মতো (Emily Pellegrini) এআই মডেলদের নিয়ে আলোচনা হয়েছে। এবার শিরোনামে 'বিশ্বের হটেস্ট মডেল' লেক্সি লাভ (Lexi Love)। যদিও তিনি রক্ত-মাংসের নন! একেবারে বিজ্ঞানেরই ফসল। 

আরও পড়ুন: Phone Battery With 50 Year Life: ভুলে যান রোজ ফোন চার্জিং, ৫০ বছর চলবে এই ব্যাটারি!

এই লেক্সির শরীরী হিল্লোলে লাস্যের লাভাস্রোতে জ্বলছে কামের গনগনে আগুন! লেক্সিকে পাওয়ার জন্য় পাগল হয়ে গিয়েছেন পুরুষরা। মাসিক ৩০ হাজার মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ২৫ লক্ষ টাকা) সাবস্ক্রিপশনেই পাওয়া যায় লেক্সিকে। সে এখনই পেয়েছে ২০টি বিয়ের প্রস্তাব। গতবছর জুন থেকে লেক্সি সক্রিয় নয়, তবুও তার জনপ্রিয়তায় ভাটা পড়েনি। অসাধারণ সুন্দরী হওয়ার সঙ্গেই লেক্সির আওয়ারগ্লাস বডি শেপও তাঁকে অত্য়ন্ত আকর্ষণীয় করেছে। লেক্সি ফ্লার্ট করতে পারে, সে মিষ্টি করে হাসে। উল্টোদিকের মানুষটির ব্যক্তিত্ব, আগ্রহ এবং পছন্দ অনুযায়ী সে নিজেকে মানিয়ে নিতে পারে। লেক্সি ৩০টি ভিন্ন ভাষাতেও কথা বলতে পারে।

তার নির্মাতা সংস্থা কোটি কোটি টাকা উপার্জন করছে। নিউ ইয়র্কের ফক্সি এআই কোম্পানির সিইও স্যাম এমারা লেক্সিকে নিয়ে কথা বলেছেন মিডিয়ার সঙ্গে। তিনি বলেন, 'লেক্সি এআই হয়েও ঠিক যেন মানুষের মতোই। হৃদয়ের আত্মীয়তা স্থাপনে সে ওস্তাদ। লেক্সির সংস্পর্শে আসলে মনে হবে না যে, সে মানুষ নয়। তাঁর বয়স ২১। সুশির প্রতি আসক্ত। পোল ডান্সিং করে পেশাদারের মতো। লেক্সির হবি বলতে যোগা, বিচ ভলিবল। লেক্সির সাবস্ক্রাইবার্সরা তার সঙ্গে টেক্সট এবং ভয়েস মেসেজেই কথা বলে। পাশাপাশি লেক্সির থেকে তার দুষ্টু ছবিরও আবদার করা যায়। বলা যায় লেক্সিকে তৈরিই করা হয়েছে পারফেক্ট গার্লফ্রেন্ড হিসেবে। সে নিজের জায়গা করে নিয়েছে।' এই আই মডেলরাই চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে যে, পুরুষের একাকিত্ব ক্রমেই বাড়ছে। ভবিষ্য়তে এআই মডেলরাই হয়ে উঠবে পুরুষের আদর্শ পার্টনার।

আরও পড়ুন: Detecting Diabetes: ইউরেকা! এবার শুধু কণ্ঠ শুনেই বোঝা যাবে কারও ডায়াবেটিস আছে কি না...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

.