হোয়াটস অ্যাপে ভিডিও কলিং করার পদ্ধতিটা শিখে নিন

ফোনে কথাবার্তায় অনেক সুবিধা এনে দিয়েছে হোয়াটস অ্যাপ। এখন হোয়াটস অ্যাপের দৌলতেই শুধুমাত্র ডেটা প্যাক অ্যাক্টিভেট করলেই মেসেজ, ফোন কল, ইন্টারনেট যাবতীয় কাজ একসঙ্গেই করে ফেলতে পারবেন। আর সেই কারণেই হোয়াটস অ্যাপের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। রোজ রোজ নতুন নতুন ফিচার্স যোগ করে হোয়াটস অ্যাপ গ্রাহকদের কাছে আরও জনপ্রিয় হয়ে উঠছে। এবার হোয়াটস অ্যাপ নতুন আরও একটি ফিচার্স নিয়ে এল। যা আর কিছুদিনের মধ্যেই গ্রাহকদের কাছে পৌঁছে যাবে।

Updated By: Nov 16, 2016, 11:40 AM IST
হোয়াটস অ্যাপে ভিডিও কলিং করার পদ্ধতিটা শিখে নিন

ওয়েব ডেস্ক: ফোনে কথাবার্তায় অনেক সুবিধা এনে দিয়েছে হোয়াটস অ্যাপ। এখন হোয়াটস অ্যাপের দৌলতেই শুধুমাত্র ডেটা প্যাক অ্যাক্টিভেট করলেই মেসেজ, ফোন কল, ইন্টারনেট যাবতীয় কাজ একসঙ্গেই করে ফেলতে পারবেন। আর সেই কারণেই হোয়াটস অ্যাপের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। রোজ রোজ নতুন নতুন ফিচার্স যোগ করে হোয়াটস অ্যাপ গ্রাহকদের কাছে আরও জনপ্রিয় হয়ে উঠছে। এবার হোয়াটস অ্যাপ নতুন আরও একটি ফিচার্স নিয়ে এল। যা আর কিছুদিনের মধ্যেই গ্রাহকদের কাছে পৌঁছে যাবে।

আরও পড়ুন এবছর HP-র ল্যাপটপ কিনুন আর আগামি বছর টাকা দিন

ভয়েস কলিংয়ের এবার মতো ভিডিও কলিংও করতে পারবেন। এবং আপনার সেই ব্যক্তিগত ভিডিও কলিং এন্ড টু এন্ড এনক্রিপশনের মাধ্যমে একেবারেই সুরক্ষিত থাকবে। জেনে নিন কীভাবে হোয়াটস অ্যাপের ভিডিও কলিং ফিচার্সটি ব্যবহার করবেন-

১) আপনার হোয়াটস অ্যাপে যান এবং সেটিকে ওপেন করুন।

২) এবার আপনার হোয়াটস অ্যাপের কনট্যাক্টস ট্যাবে ক্লিক করুন।

আরও পড়ুন রিলায়েন্স জিও-র নতুন চমকদার অফার

৩) এবার যে কনট্যাক্টের সঙ্গে আপনি ভিডিও কলিং করতে চান, সেই নামের উপর ক্লিক করুন।

৪) এবার আপনার স্ক্রিনের একেবারে উপরে কল বাটনে ক্লিক করুন।

৫) এবার ভিডিও কলিং অপশনটি বেছে নিন।

৬) আপনার ভিডিও কলিংটি সম্পূর্ণ হয়েছে।

.