জিওতে এবার প্রত্যেকদিন ২ জিবি ফ্রি ডেটা! জানুন কীভাবে পাবেন

এতদিন বিনামূল্যে পাচ্ছিলেন জিও-র ডেটা পরিষেবা। কিন্তু এবার আর ফ্রিতে নয়। জিও-র ডেটা পরিষেবা পাওয়ার জন্য আপনাকে গাঁটের কড়ি খরচ করতে হবে। তবে, তা আপনার সামর্থের মধ্যেই। জিও-র প্রাইম অফারে হ্যাপি নিউ ইয়ার অফার পাবেন মাসিক ৩০৩ টাকার বিনিময়ে। এর পাশাপাশি আরও একটি আকর্ষণীয় অফার নিয়ে এসেছে জিও। এবার আর দৈনিক ১ জিবি নয়, দৈনিক ২ জিবি করে ৪জি ডেটা পেতে পারেন। জেনে নিন কীভাবে পাবেন এই অফার।

Updated By: Apr 3, 2017, 03:56 PM IST
জিওতে এবার প্রত্যেকদিন ২ জিবি ফ্রি ডেটা! জানুন কীভাবে পাবেন

ওয়েব ডেস্ক: এতদিন বিনামূল্যে পাচ্ছিলেন জিও-র ডেটা পরিষেবা। কিন্তু এবার আর ফ্রিতে নয়। জিও-র ডেটা পরিষেবা পাওয়ার জন্য আপনাকে গাঁটের কড়ি খরচ করতে হবে। তবে, তা আপনার সামর্থের মধ্যেই। জিও-র প্রাইম অফারে হ্যাপি নিউ ইয়ার অফার পাবেন মাসিক ৩০৩ টাকার বিনিময়ে। এর পাশাপাশি আরও একটি আকর্ষণীয় অফার নিয়ে এসেছে জিও। এবার আর দৈনিক ১ জিবি নয়, দৈনিক ২ জিবি করে ৪জি ডেটা পেতে পারেন। জেনে নিন কীভাবে পাবেন এই অফার।

জিও-র থেকে অনেক কম খরচে মাসে ৩০০ জিবি ডেটা অফার!

জিও সূত্রে জানা গিয়েছে, ১৫ এপ্রিলের আগে ৯৯ এবং ৪৯৯ টাকা দিয়ে রিচার্জ করলে ২৮ জুলাই পর্যন্ত প্রত্যেকদিন ২ জিবি করে ৪জি ডেটা ব্যবহার করতে পারবেন।

কিন্তু যাঁরা ইতিমধ্যেই ৩০৩ টাকা দিয়ে রিচার্জ করে নিয়েছেন, তাঁরা কি এই পরিষেবা পাবেন না? জিও জানাচ্ছে, তাঁরাও এই পরিষেবা পেতে পারেন। তবে তার জন্য তাঁদের আর একবার ৪৯৯ টাকা দিয়ে রিচার্জ করতে হবে।

কীভাবে চিনবেন কোনটা নকল ডিম আর কোনটা আসল ডিম? জেনে নিন

.