একেবারে বিনামূল্যে প্রতিদিন 4 GB করে ডেটা অফার ভোডাফোনের!

রিলায়েন্স জিও –র ডেটা যুদ্ধে পাল্লা দিতে এবার চমকে দেওয়ার মতো সুবিধা নিয়ে এল ভোডাফোন । এয়ারটেল , আইডিয়া , বিএসএনএল সবাইকে টেক্কা দিতে এবার আর ১ জিবি কিংবা ২ জিবি নয়, একেবারে প্রত্যেকদিন ৪ জিবি করে ডেটা দিচ্ছে তারা। তাও আবার একেবারে ফ্রি মানে বাংলায় বললে বিনামূল্যে।

Updated By: Apr 15, 2017, 04:54 PM IST
একেবারে বিনামূল্যে প্রতিদিন 4 GB করে ডেটা অফার ভোডাফোনের!

ওয়েব ডেস্ক: রিলায়েন্স জিও –র ডেটা যুদ্ধে পাল্লা দিতে এবার চমকে দেওয়ার মতো সুবিধা নিয়ে এল ভোডাফোন । এয়ারটেল , আইডিয়া , বিএসএনএল সবাইকে টেক্কা দিতে এবার আর ১ জিবি কিংবা ২ জিবি নয়, একেবারে প্রত্যেকদিন ৪ জিবি করে ডেটা দিচ্ছে তারা। তাও আবার একেবারে ফ্রি মানে বাংলায় বললে বিনামূল্যে।

আরও পড়ুন ৩০জিবি 4G ডেটা একেবারে বিনামূল্যে দিচ্ছে এয়ারটেল!

সম্প্রতি এক সূত্র থেকে জানা গিয়েছে যে, একটি প্রতিবেদনে প্রকাশিত হয়েছে, ভোডাফোনের প্রিপেড গ্রাহকেরা যদি তাঁদের সিম গুলি 3G থেকে 4G –তে বদলে নেন, তাহলে তাঁরা প্রত্যেকদিন 4 GB করে ডেটা একেবার ফ্রি পাবেন। এই ফ্রি অফার গ্রাহকেরা টানা ১০ দিন পাবেন। ভোডাফোনের পোস্টপেড গ্রাহকেরা যদি তাঁদের সিম গুলি 4G তে বদলে নেন, তাহলে তাঁরা প্রিপেড –এর থেকে বেশি সুবিধা পাবেন। পরবর্তী বিলিং পর্যন্ত রোজ 4 GB করে ডেটা পাবেন।

আরও পড়ুন নববর্ষ স্পেশাল রেসিপি: ‘মিষ্টি দই’

কলকাতা, পশ্চিমবঙ্গ, দিল্লি, মুম্বই, অসম, ওড়িশা, উত্তর প্রদেশ পূর্ব এবং পশ্চিম, পাঞ্জাব, হরিয়ানা, মহারাষ্ট্র, রাজস্থান, মহারাষ্ট্র, গোয়া, গুজরাট, কর্নাটক, তামিলনাড়ু, কেরলে ভোডাফোনের 4G পরিষেবা পাওয়া যাচ্ছে।

.