জিও! ৯০ দিন আনলিমিটেড ৪জি ডাটা ফ্রি

অনেক অপেক্ষার পর অবশেষে বাজারে এল রিলায়েন্সের জিও সিম। ৪জি স্মার্টফোন ব্যবহারকারীরা অনায়াসেই রিলায়েন্সের জিও সিম ব্যবহার করে পেতে পারেন ৯০ দিন পর্যন্ত আনলিমিটেড ৪জি ডাটা, একেবারে ফ্রি। রিলায়েন্স ডিজিটাল স্টোরেই গ্রাহকরা পেয়ে যাবেন জিও সিম। পরিচয় পত্রের একটা ফটোকপি আর ছবি, এই দুই তথ্য দিলেই রিলায়েন্স ডিজিটাল স্টোর থেকে সংগ্রহ করা যাবে ৪জি জিও সিম। তবে এই সিম কার্ডে নির্দিষ্ট কিছু স্মার্ট ফোন ব্যবহারকারী গ্রাহকরাই পরিষেবা পাবেন। সব স্মার্টফোনে এই জিও সিম সাপোর্ট করবে না। 

Updated By: Aug 22, 2016, 10:53 PM IST
জিও! ৯০ দিন আনলিমিটেড ৪জি ডাটা ফ্রি

ওয়েব ডেস্ক: অনেক অপেক্ষার পর অবশেষে বাজারে এল রিলায়েন্সের জিও সিম। ৪জি স্মার্টফোন ব্যবহারকারীরা অনায়াসেই রিলায়েন্সের জিও সিম ব্যবহার করে পেতে পারেন ৯০ দিন পর্যন্ত আনলিমিটেড ৪জি ডাটা, একেবারে ফ্রি। রিলায়েন্স ডিজিটাল স্টোরেই গ্রাহকরা পেয়ে যাবেন জিও সিম। পরিচয় পত্রের একটা ফটোকপি আর ছবি, এই দুই তথ্য দিলেই রিলায়েন্স ডিজিটাল স্টোর থেকে সংগ্রহ করা যাবে ৪জি জিও সিম। তবে এই সিম কার্ডে নির্দিষ্ট কিছু স্মার্ট ফোন ব্যবহারকারী গ্রাহকরাই পরিষেবা পাবেন। সব স্মার্টফোনে এই জিও সিম সাপোর্ট করবে না। 

এই পরিষেবায় ভয়েস কল হবে আরও উন্নত। অডিও এবং ভিডিও কনফারেন্সের জন্য জিও ৪জি পরিষেবা বাজারের চলতি পরিষেবাগুলোর থেকে উন্নতমানের, দাবি রিলায়েন্সের। 

 

.